শাবি প্রতিনিধি

০৮ মার্চ, ২০২০ ১৪:০৪

শাবিতে বরিশাল বিভাগীয় স্টুডেন্টস এসোসিয়েশনের নবীনবরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বরিশাল বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘বরিশাল বিভাগীয় স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৭মার্চ) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আয়োজিত এই অনুষ্ঠানের উদ্বোধনী পর্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার আজহার আলী শাইখ।

এ সময় সংগঠনটির আহ্বায়ক ইফফাত অনিকের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপদেষ্টা নৃবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আব্দুল আউয়াল বিশ্বাস, সমাজকর্ম বিভাগের অধ্যাপক ড. নিয়াজ আহমেদ, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আল আমিন, জিইই বিভাগের সহকারী অধ্যাপক বাহউদ্দিন শিকদার, আইপিই বিভাগের সহকারী অধ্যাপক জাহিদ হাসান, অনুষ্ঠানের কনভেনার সাইমন ইসলাম রাজু প্রমুখ।

উদ্বোধনী পর্ব শেষে সংগঠনটির সদস্যদের অংশগ্রহণে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি ব্যান্ড দল আনাড়ি, নোঙর ও অবান্তরের পরিবেশনা ছিল।

উল্লেখ, ২০১৯ সালের ১৩ মার্চ থেকে শাবিতে অধ্যয়নরত বরিশাল বিভাগের শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতার উদ্দেশ্যে ‘বরিশাল বিভাগীয় স্টুডেন্টস এসোসিয়েশন’ যাত্রা শুরু করে।

 

আপনার মন্তব্য

আলোচিত