শাবি প্রতিনিধি

১৬ মার্চ, ২০২০ ১৯:৪৬

শাবি শিক্ষক সমিতির সাথে প্রেসক্লাবের মতবিনিময়

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাথে প্রেসক্লাবের মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে।

সোমবার (১৬ মার্চ) বিকালে বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি সেন্টারের ২০২নং কক্ষে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সম্ভাবনা ও সংকট নিয়ে আলোচনা করা হয়।

মতবিনিময়কালে শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদার বলেন, দেশের সেরা বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে শাবি অন্যতম। এই বিশ্ববিদ্যালয়ের অনেক অর্জন রয়েছে। স্বাধীনতা রক্ষা করা যেমন কঠিন তেমনি এই বিশ্ববিদ্যালয়ের অর্জনগুলোর ধারাবাহিকতা ধরে রাখা কঠিন। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এছাড়া করোনাভাইরাস প্রতিরোধে সকল ধরনের সতর্কতা অবলম্বন ও সতর্ক থাকার আহবান জানান তিনি ।

এসময় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জহির বিন আলম, সহ-সভাপতি অধ্যাপক ড. আশরাফুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. জায়েদা শারমিন, যুগ্ম-সম্পাদক সহকারী অধ্যাপক সৌরভ রায়, কার্যকরী সদস্য অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল ফেরদৌস চৌধুরী, সহকারী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা, সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান নাহিদ, সহকারী অধ্যাপক এ এস এম সায়েম, প্রভাষক এস এম সাইদুর রহমান। এছাড়াও শাবি প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরান, সহ সভাপতি আরাফ আহমদ, সাধারণ সম্পাদক মেহেদী কবীরসহ প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত