শাবি প্রতিনিধি

২৩ এপ্রিল, ২০২০ ১৩:৪৯

অসচ্ছল পরিবারের পাশে শাবি সমাজবিজ্ঞান অ্যলামনাই অ্যাসোসিয়েশন

দেশব্যাপী ছড়ানো করোনাভাইরাসের ফলে সৃষ্ট সমস্যায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) এর সমাজবিজ্ঞান বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে অসচ্ছল ও দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) দুপুরে একাডেমিক ভবন-ডি এর গ্রাউন্ডে ফ্লোরে প্রথম ধাপে অসচ্ছল পরিবারগুলোর মধ্যে এই উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

বিজ্ঞাপন

উপহার সামগ্রী বিতরণের সময় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, সহকারী অধ্যাপক আশীষ কুমার বনিক, শাবির কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সমাজবিজ্ঞান অ্যালামনাইয়ের প্রচার সম্পাদক জাহাঙ্গীর হাসান, সদস্য মো. জসিম এবং সদস্য মিল্টন রায় চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাজবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি মো. আখতারুজ্জামান চৌধুরী উপস্থিত সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং সমাজবিজ্ঞান পরিবারের সকলকে অধিক হারে এই সাহায্য কার্যক্রমে অংশগ্রহণের জন্য আহবান জানান।

সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আল আমিন রাব্বী বলেন, বিভাগের ছাত্রছাত্রীদের মধ্যে গরীব ও দুস্থ পরিবারগুলোর পরিচয় গোপন রেখে তাদের সাহায্য করতে ইচ্ছুক।

তিনি আরও বলেন, পর্যায়ক্রমে আমরা আরও অধিক গরীব ও দুস্থ পরিবারকে সহযোগিতা করতে চাই। দেশের দরিদ্র মানুষের কথা ভেবে এবং লকডাউনের সময় বাড়ার সম্ভাবনা থাকায় আমরা এই কার্যক্রম সচল রাখতে চাই। আশা করছি আপনাদের সহযোগিতা অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য

আলোচিত