Advertise

সিলেটটুডে ডেস্ক

১৮ মে, ২০২০ ১৫:৩৫

করোনা নিয়ে গান গাইলেন শিল্পী পাপী মনা

নভেল করোনাভাইরাসে বিপর্যস্ত সারাবিশ্ব। এই সময়ে সবচেয়ে বেশি আক্রান্ত নিউ ইয়র্কসহ পুরো আমেরিকা। কোথাও ভালো কোনো খবর নেই। এমন সময়ে করোনা নিয়েই উজ্জীবনের গান গাইলেন শিল্পী পাপী মনা।

নিউ ইয়র্কে বসবাসরত শিল্পী পাপী মনা এর আগেও অনেকবার উজ্জীবনের গান গেয়েছেন।

বিজ্ঞাপন

করোনা নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে পাপী মনার গাওয়া গানটি অ্যাপল মিউজিক, আমাজন মিউজিক, গুগল প্লে মিউজিক, ইউটিউবসহ সবখানেই শোনা যাচ্ছে।

পাপী মনা বলেন, বিশ্বজুড়ে তিনি জনপ্রিয় এমন আরও কিছু গান করতে চান, যা সবার হৃদয়ে থেকে যাবে। সারা বিশ্বের মানুষ তাঁকে চিনবে গান দিয়ে।

পাপী মনা বলেন, শিল্পী হিসেবে তিনি স্বপ্ন দেখেন এমন একটি সমাজের, যেখানে জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে মানুষের মধ্যে কোনো ভেদাভেদ থাকবে না।

ছোটবেলা থেকে লিটল থিয়েটারে অভিনয়, সংলাপ রচনা, পরিচালনা, মেকআপ, সংগীত—সবকিছুই শিখেছিলেন তিনি। তার বাবা নজরুলসংগীত চর্চা করতেন ও সংগীতের শিক্ষক ছিলেন। পরে পাপী মনা পপ গুরু আজম খানের গানের প্রতি আকৃষ্ট হন। তার হাত ধরেই সংগীতজগতে আসেন পাপী মনা। কঠিন পরিশ্রমে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সংগীতজগতে। দেশ ছেড়ে বিদেশের মাটিতে এসে গান করছেন আর জায়গা করে নিয়েছেন অনেক শ্রোতার হৃদয়ে।

পাপী মনার গান সমাজের কথা বলে, মানুষের মনের কথা বলে। গানটি লিখেছেন পাপী মনা এবং গিটারিস্ট এলমাস আশরাফ। টিউন ও এডিটের কাজ করেছেন এস জে আহমেদ। ডিওপি পাপী মনা ও এস জে আহমেদ। আন্তর্জাতিক অঙ্গনে পাপী মনার এই গান উৎসর্গ করা হয়েছে কোভিড-১৯–এ আক্রান্ত মানুষদের।

ভিডিও :

আপনার মন্তব্য

আলোচিত