সিলেটটুডে ডেস্ক

২৮ জানুয়ারি, ২০২২ ২১:০৩

প্রার্থী, তবু ভোট দিতে যাননি বাপ্পারাজ-পরীমণি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন শেষ হয়েছে। ব্যাপক আলোচনার এই নির্বাচনে মিশা সওদাগর ও জায়েদ খানের প্যানেলের বিপক্ষে লড়েছে ইলিয়াস কাঞ্চন ও নিপুণের প্যানেল।

শুক্রবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে শেষ হয় নির্বাচনের ভোট গ্রহণ। দিনভর তারকাদের উপস্থিতিতে এফডিসি মিলনমেলায় পরিণত হয়। এদিন সব প্রার্থীদের দেখা গেলেও নির্বাচনস্থলে আসেননি দুই প্যানেলের দুই প্রার্থী।

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের কার্যকরী সদস্য পদপ্রার্থী পরীমণি এবং মিশা-জায়েদ প্যানেলের কার্যকরী সদস্য বাপ্পারাজ ভোটের মাঠে আসেননি। এ কারণে তারা নিজেদের ভোটও দেননি।

এই দুই প্যানেলের একাধিক সদস্য জানিয়েছেন, পরীমণি অসুস্থ থাকায় শুরু থেকেই নির্বাচনের প্রচারণাতেও ছিলেন না। তার অনুপস্থিতি মোটামুটি নিশ্চিতই ছিলো, তবে বাপ্পারাজ কেন ভোটের মাঠে আসেননি- তা সুনির্দিষ্টভাবে বলতে পারেননি কেউ।

সকাল ৯টা ১২ মিনিট থেকে এফডিসিতে শুরু হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন বিকেল ৬টা ১০ মিনিটে ভোট গ্রহণ শেষ হয়।

প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন জানান, এবার মোট ভোটার ছিলেন ৪২৮ জন। নির্বাচন কমিশন থেকে শুক্রবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে জানানো হয়, ৪২৮ জনের মধ্যে এ বছর ভোট দিয়েছেন ৩৬৫ জন।

আপনার মন্তব্য

আলোচিত