বিনোদন ডেস্ক

২৫ মার্চ, ২০১৬ ২৩:১৩

গৃহকর্মীর মৃত্যু, কৃষ্ণকলিকেও সন্দেহ করছে পুলিশ!

গৃহকর্মী জান্নাত আক্তার শিল্পীর (১৭) মৃত্যুর ঘটনায় কণ্ঠশিল্পী কৃষ্ণকলি ইসলামের স্বামী খালেকুর রহমানের শুক্রবার প্রথম দিনের রিমান্ড চলছে। সংশ্লিষ্ট সূত্রগুলো জানাচ্ছে, রিমান্ডে তিনি শিল্পী হত্যার বিষয়ে মুখ খুলছেন। আর তাতে সন্দেহের আঙ্গুল তার স্ত্রী কৃষ্ণকলির দিকেও যাচ্ছে।

এর আগে গত ২৩ মার্চ (বুধবার) রাতে গৃহকর্তা খালেকুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। ২৪ মার্চ (বৃহস্পতিবার) তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার একটি আদালত।

শেরে বাংলানগর থানার উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বৃহস্পতিবার জানান, গৃহকর্মী শিল্পীর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। এ জন্য গৃহকর্তা খালেকুর রহমানকে সন্দেহজনক (৫৪ ধারায়) গ্রেফতার দেখিয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তার ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

দায়িত্বশীল গোয়েন্দা সূত্র বলছে, জিজ্ঞাসাবাদে গৃহকর্তা খালেকুর রহমান বিভিন্ন তথ্য দিচ্ছেন। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করেই জান্নাতকে হত্যা করা হয়েছে, তার গলায় দাগও পাওয়া গেছে। এ হত্যাকাণ্ডে কণ্ঠশিল্পী কৃষ্ণকলি ইসলামেরও সংশ্লিষ্টতা থাকতে পারে। তবে খালেকুর রহমানের নিজেরও মুখমণ্ডলে খামচির দাগ থাকায় বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না। ফলে আরও তদন্ত করে দেখা হচ্ছে।

তবে এ ব্যাপারে শুক্রবার কৃষ্ণকলি গণমাধ্যমকে বলেছেন, ‘বিষয়টি স্পর্শকাতর। যেহতেু পুলিশ ঘটনাটি তদন্ত করছে, তাই তাদের কাছ থেকেই জানা উচিত। কারণ, আমি যা বলবো সেটাতো আপনারা বিশ্বাস করবেন না। মনে করবেন স্বামীকে বাঁচানোর জন্য বলছি।’

কৃষ্ণকলি বলছেন, ‘ক’দিন অপেক্ষা করেন। আসল ঘটনা সবার সামনেই উন্মোচিত হবে। তথনই বোঝা যাবে আসল কালপ্রিট কে।’

স্বামীর মুখে কাটা দাগ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘ওটা প্রায় ৪ বছর আগের দাগ। তখন হাতের আংটিতে লেগে ওর মুখে কাটা দাগটি হয়।’

এর আগে গত বুধবার (২৩ মার্চ) সন্ধ্যায় কৃষ্ণকলি‍র স্বামী খালেকুর রহমান আগারগাঁওয়ের তালতলার বাসা থেকে তাদের গৃহকর্মী জান্নাতকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান।

পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই সময় হাসপাতালে খালেকুর রহমান বলেছিলেন, একটি কক্ষের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে জান্নাত আত্মহত্যা করেন।

তবে তখন জান্নাতের বিস্তারিত পরিচয় দিতে পারেননি তিনি।

পুলিশ জানায়, মেয়ের মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার বিকেলে জান্নাতের মা হালেমা খাতুন বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেছেন। জান্নাতের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার কালদোয়ার গ্রামে।

এদিকে জান্নাতের মরদেহের ময়নাতদন্ত ঢামেক হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোজাম্মেল হক।

তিনি জানান, নিহত মেয়েটির মুখে ও গলায় দাগ ছিল। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই বিষয়টি হত্যা না আত্মহত্যা তা বোঝা যাবে।’

আপনার মন্তব্য

আলোচিত