বিনোদন ডেস্ক

২৫ জুলাই, ২০১৬ ০১:৪৭

বাংলাদেশে ‘কেলোর কীর্তি’ মুক্তিতে আর বাঁধা নেই

হাই কোর্টের দেওয়া রায় সুপ্রিম কোর্টের আপিল বিভাগে স্থগিত হয়ে যাওয়ায় ভারতীয় চলচ্চিত্র ‘কেলোর কীর্তি’ বাংলাদেশে প্রদর্শনে আর কোন বাঁধা থাকছে না। রবিবার প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বাধীন চার সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন। ফলে দেব, যীশু অভিনিত চলচ্চিত্রটি শীঘ্রই মুক্তি পাচ্ছে দেশের বিভিন্ন হলে।

পরিচালক রাজা চন্দ পরিচালিত ‘কেলোর কীর্তি’ সিনেমাটি ঈদের সময়  ভারতে মুক্তি পায়। বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি ২২ জুলাই  মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু জটিলতার কারণে তা মুক্তি পায়নি। ডেপুটি অ্যাটর্নি জেনারেল একরামুল হক টুটুল বলেছেন, হাই কোর্টের আদেশ স্থগিত করায় বাংলাদেশে চলচ্চিত্রটি প্রদর্শনে আর কোনো বাধা থাকল না।

অভিযোগ ছিল, ভারত থেকে কেলোর কীর্তি ছবিটি আমদানি করার সময় সঠিক নিয়ম মানা হয়নি। এর জেরেই ছবিটির প্রদর্শনে স্থগিতাদেশ চেয়ে করা এক রিট আবেদনের ভিত্তিতে হাই কোর্ট ছবিটির  প্রদর্শনে ছয় মাসের স্থগিতাদেশ দেয়।  এই রায়ের বিরুদ্ধে স্থগিতাদেশ চেয়ে আমদানিকারক প্রতিষ্ঠান আরাধনা এন্টারপ্রাইজ ও রাষ্ট্রপক্ষ সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আবেদন করে। রবিবার শুনানি শেষে আদালত হাই কোর্টের রায়ের উপর স্থগিতাদেশ দেয়। ফলে এবার বাংলাদেশেও মুক্তি পাবে ‘কেলোর কীর্তি’।

আপনার মন্তব্য

আলোচিত