সিলেটটুডে বিনোদন ডেস্ক

১৮ নভেম্বর, ২০১৭ ২২:৩৭

মিস ওয়ার্ল্ড হলেন ভারতের মানসী চিল্লার

চলতি বছরের মিস ওয়ার্ল্ড খেতাব জিতলেন ভারতের মানসী চিল্লার। শনিবার চীনের সান্যা সিটিতে এ দিন মানসীর মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট পরিয়ে দেন গত বছরের সেরা পুয়ের্তো রিকোর স্টিফেনি ডেল ভ্যালে।

সর্বশেষ ২০০০ সালে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ভারতের হয়ে মিস ওয়ার্ল্ড খেতাব জিতেছিলেন। সেই সুবাদে ১৭ বছর পর কোনো ভারতীয় নারী বিশ্ব সুন্দরীর মুকুট পেলেন।

মানসি চিল্লার ভারতের হরিয়ানা রাজ্যের মেয়ে। তার বয়স ২০ বছর। তিনি মেডিকেলে শিক্ষার্থী। তার মা-বাবা দুজনেই পেশায় চিকিৎসক।

সন্ধ্যায় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার চূড়ান্ত রায় ঘোষণা করেন বিচারকরা। বিচারক হিসেবে ছিলেন জুলিয়া মর্লে, মাইক ডিক্সন, এন্ড্রু মিনারিক, ডনি ডার্বি, আর্নল্ড ভার্জেরিয়া ও সাবেক মিস ওয়ার্ল্ড রোহিত কেন্দেওয়াল।

১৯৬৬ সালে প্রথম ভারতীয় হিসেবে মিস ওয়ার্ল্ড মুকুট জয় করেন রেইতা ফারিয়া। এরপর ঐশ্বরিয়া রাই বচ্চন, ডায়ানা হেইডেন, যুক্তামুখী, প্রিয়াঙ্কা চোপড়া জয় করেন এই খেতাব।

এবারের প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশ নেওয়া জেসিয়া ইসলাম জায়গা করে নিয়েছিলেন শীর্ষ ৪০ জনের মধ্যে। অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে উপস্থিত ছিলেন জেসিয়া। রোববার ঢাকার উদ্দেশ্যে চীন ত্যাগ করবেন তিনি।

এবারের চূড়ান্ত তালিকায় এসে পৌঁছে ছিলেন বিশ্বের প্রায় ১২১টি দেশের সুন্দরী। সেখান থেকে এক এক করে সেরা ৪০। এরপর সেরা পাঁচ হয়ে মিস ওয়ার্ল্ড হলেন মানসি।

এছাড়া ১ম রানার আপ ইংল্যান্ডের স্টেফিন হিল এবং ২য় রানার আপ হয়েছেন ম্যাক্সিকোর আন্দ্রে মেজা।

আপনার মন্তব্য

আলোচিত