আন্তর্জাতিক ডেস্ক

০২ সেপ্টেম্বর, ২০২৩ ১৩:১১

রাজস্থানে নারীকে বিবস্ত্র করে গ্রাম ঘোরালেন স্বামী

ভারতের রাজস্থানে এক নারীকে মারধর ও বিবস্ত্র করে গ্রামের মধ্য দিয়ে হাঁটানোর অভিযোগ উঠেছে। সেই সঙ্গে ঘটনার ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়েছে।

রাজ্যের প্রতাপগড় জেলায় বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। মারধরে অভিযুক্তরা ওই নারীর শ্বশুরবাড়ির সদস্য ও স্বামী।

এনডিটিভির শনিবারের প্রতিবেদনে বলা হয়, অত্যাচারের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত স্বামী তার ২১ বছর বয়সী স্ত্রীকে বাড়ির বাইরে বের করে বিবস্ত্র করার চেষ্টা করছেন। ওই সময় নারীটি সাহায্যের জন্য চিৎকার করছেন।

পুলিশ জানায়, এ ঘটনায় শনিবার সকালে তিনজনকে আটক করা হয়েছে।

রাজস্থান পুলিশের মহাপরিচালক (ডিজিপি) উমেশ মিশ্র বলেন, ‘ভুক্তভোগী বিবাহিত হওয়া সত্ত্বেও অন্য পুরুষের সঙ্গে বসবাস করছেন অভিযোগ করে শ্বশুরবাড়ির লোকজন তাকে অপহরণ করে গ্রামে এনে বিবস্ত্র করে নির্যাতন করেন।’

অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য ছয়টি দল গঠন করা হয়েছে বলে জানায় পুলিশ।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট এক টুইটে ঘটনার নিন্দা জানিয়ে বলেন, প্রতাপগড় জেলায় পারিবারিক বিবাদের জেরে এক নারীকে তার শ্বশুরবাড়ির লোকজনের বিবস্ত্র করার একটি ভিডিও প্রকাশ হয়েছে। সভ্য সমাজে এ ধরনের অপরাধীদের স্থান নেই। অপরাধীদের যত দ্রুত সম্ভব বিচার করা হবে।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বিজেপির এমপি গজেন্দ্র সিং শেখাওয়াত বলেন, ‘রাজস্থানে নারীদের প্রতি অমানবিকতা সব সীমা ছাড়িয়ে গেছে।’

আপনার মন্তব্য

আলোচিত