সিলেটটুডে ইন্টারন্যাশনাল ডেস্ক

০৭ জানুয়ারি, ২০১৭ ১০:০৬

ফ্লোরিডায় বিমানবন্দরে বন্দুকধারীর গুলিতে অন্তত পাঁচজন নিহত

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের একটি বিমানবন্দরে বন্দুকধারীর গুলিতে অন্তত পাঁচজন নিহত এবং আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

স্থানীয় সময় শুক্রবার এই ঘটনার পর পুলিশের গুলিতে আহত অবস্থায় বন্দুকধারীকে আটক করা হয়েছে।

আন্তর্জাতিক গণমাধ্যমের খবরে জানা যায়, ফোর্ট লডারডেল-হলিউড আন্তর্জাতিক বিমানবন্দরের ২ নম্বর টার্মিনালে যাত্রীদের মালামাল বুঝে নেওয়ার স্থানে এই গুলির ঘটনা ঘটে। ফোর্ট লডারডেল ফ্লোরিডার দক্ষিণ-পূর্ব উপকূলঘেঁষা একটি শহর।

স্থানীয় পুলিশের বরাত দিয়ে সিএনএন জানায়, অন্তত পাঁচজন নিহত ও আটজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে। বন্দুকধারীর বয়স ২০-এর কোঠায়। গায়ে ছিল টি-শার্ট। পুলিশের গুলিতে তিনি আহত হয়েছেন।

ঘটনার পরপর হোয়াইট হাউজের সাবেক প্রেস সেক্রেটারি আরি ফ্লেশার এক টুইটে বলেন, “আমি ফোর্ট লডারডেল বিমানবন্দরে। এখানে গুলিবর্ষণ হয়েছে। প্রত‌্যেকে দৌড়াচ্ছে।”

তিনি আরও বলেন, ‘তবে এই মুহূর্তে সবকিছু শান্ত। পুলিশ কাউকে বেরোতে দিচ্ছে না, অন্তত আমি যেখানে আছি সেখান থেকে।’

মিয়ামির একটি টেলিভিশনের ফুটেজে আহত বেশ কয়েকজনকে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়। এ সময় সেখানে উপস্থিতদের চিকিৎসা সহায়তা চেয়ে চিৎকার করতে শোনা যায়।

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক টুইটে বলেছেন, ফ্লোরিডার ‘ভয়াবহ পরিস্থিতির’ দিকে তিনি নজর রাখছেন এবং ফ্লোরিডার গভর্নরের সঙ্গে কথা বলেছেন।

“সবার জন‌্য আমার ভাবনা ও প্রার্থনা রইল। নিরাপদে থাকবেন!”

আপনার মন্তব্য

আলোচিত