ইন্টারন্যাশনাল ডেক্স

২৪ মে, ২০১৭ ১৫:৩৭

লজ্জা পেলেন ট্রাম্প

আবারো মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বাড়িয়ে দেয়া হাত না ধরে তা প্রত্যাখ্যান করলেন ফার্স্টলেডি মেলানিয়া। নিজের প্রথম বিদেশ সফরে পরপর দু’বার একই ঘটনায় বেশ বিব্রত হয়েছেন ট্রাম্প। ক্যামেরার সামনে স্ত্রীর এমন আচরণে বিপাকে পড়া ট্রাম্পকে নিয়ে সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি তাদের এক প্রতিবেদনে জানায়, ইতালির রোমে উড়োজাহাজ থেকে নামার সময় ট্রাম্পের বাড়িয়ে দেয়া হাত ধরেন নি মেলানিয়া। এর আগে, গত সোমবারে ইসরাইলেও একই ঘটনার পুনরাবৃত্তি হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম ও ইন্টারনেটে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, রোমের বিমানবন্দরে উড়োজাহাজ থেকে নামতে শুরু করেছেন ট্রাম্প ও মেলানিয়া। আছেন পাশাপাশি। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প হাত ধরার জন্য হাত বাড়িয়ে দিলেন ফার্স্ট লেডি মেলানিয়ার দিকে। মেলানিয়া হাতটি না ধরে ধরলেন নিজের চুল। ঠিকঠাক করে নিলেন চুল। প্রেসিডেন্ট অবশ্য বিষয়টাকে বেশ স্মার্টলি সামলে নিয়েছেন।

এর আগের ঘটনাটি ইসরায়েলের বিমানবন্দরে ঘটে। দেশটিতে পৌঁছে উড়োজাহাজ থেকে নামেন ট্রাম্প-মেলানিয়া দম্পতি। বিমানবন্দরের লালগালিচা দিয়ে হাঁটছিলেন দুজন। এর মাঝে ট্রাম্প স্ত্রীর দিকে হাত বাড়িয়ে দেন। কিন্তু তিনি তা ধরেননি, বরং হালকা চাপড় দিয়ে সরিয়ে দেন। ক্যামেরায় ধরা পড়া সে দৃশ্য যথারীতি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। এটি নিয়ে আলোচনা-সমালোচনা চলার মধ্যেই দ্বিতীয়বার একই ধরনের ঘটনা ঘটল। আর তাই নিয়ে এবার চলছে বিচার-বিশ্লেষণ। সুত্র : এনডিটিভি

আপনার মন্তব্য

আলোচিত