সিলেটটুডে ডেস্ক

০৪ জুন, ২০২০ ২১:২৮

রাজশাহীতে করোনা আক্রান্ত পোশাককর্মী গাজীপুরের কর্মস্থলে

করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর রাজশাহীর বাগমারা উপজেলার একটি পরিবারকে লকডাউন করতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)। কিন্তু বাড়িতে করোনা আক্রান্ত ব্যক্তি পাননি ইউএনও।

পেশায় পোশাককর্মী ওই ব্যক্তি করোনা নিয়েই ফিরে গেছেন কর্মস্থল গাজীপুরের কোনাবাড়িতে। কাজেও যোগ দিয়েছেন তিনি। তবে বাড়িতে রেখে গেছেন স্ত্রী ও এবং ছেলেকে। ঈদের আগের দিন স্ত্রী-সন্তান নিয়ে ওই পোশাককর্মী বাগমারার মাড়িয়া কড়খণ্ড গ্রামে শ্বশুরবাড়িতে ছিলেন।

গত ৩০ মে ছেলেসহ ওই দম্পতির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রামেক ল্যাবে পাঠানো হয়। বুধবার এই দম্পতির করোনা শনাক্ত হয়। তবে করোনা ধরা পড়েনি ছেলের।

রিপোর্ট পাওয়ার পর বৃহস্পতিবার (০৪ জুন) দুপুরে আক্রান্ত দম্পতির বাড়ি লকডাউনে গিয়েছিলেন ইউএনও। কিন্তু আক্রান্ত ওই ব্যক্তিকে বাড়িতে পাননি তিনি।

বিজ্ঞাপন

করোনা শনাক্ত হওয়া ওই ব্যক্তি জানান, বুধবার তিনি বাগমারা থেকে রাজশাহী শহরে এসেছেন। এরপর বাসযোগে তিনি গাজীপুর গেছেন। বৃহস্পতিবার তিনি কাজেও যোগ দেন। পরে বাগমারা উপজেলা প্রশাসনের একজন কর্মকর্তা তাকে ফোন করে করোনা ধরা পড়ার বিষয়টি জানান।

ওই কর্মকর্তা তার কারখানা কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলেন। দুপুরে তাকে কারখানা কর্তৃপক্ষ ছুটি দিয়ে দেয়। তিনি গাজীপুরে ভাড়া বাসায় আছেন। এ সময় তিনি শারীরিকভাবে সুস্থ আছেন বলেও জানান।

এ বিষয়ে বাগমারার ইউএনও শরিফ আহম্মেদ বলেন, ওই ব্যক্তি যে পোশাক কারখানায় চাকরি করেন, সেখানে যোগাযোগ করা হয়েছে। কারখানা কর্তৃপক্ষ তাকে ছুটিতে পাঠিয়েছে। আর আক্রান্ত ব্যক্তির স্ত্রী এবং তাদের সংস্পর্শে আসা শিশুসন্তান ও দাদিকে আইসোলেশনে নেয়া হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত