সিলেটটুডে ডেস্ক

১৯ জুলাই, ২০২১ ১৩:৩২

আমার চেয়ে ফোনটাই বেশি জনপ্রিয়: পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান (ফাইল ছবি)

ছিনতাইয়ের ৪৯ দিন পর পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানে আইফোনটি উদ্ধার হওয়ায় তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মন্ত্রী বলেন, আমার বিশ্বাস ছিল ফোনটা পাওয়া যাবে। আইন শৃঙ্খলা বাহিনী আমার বিশ্বাসটা রক্ষা করেছে। এজন্য অনেক ধন্যবাদ।

সোমবার (১৯ জুলাই) রাজধানীর শেরেবাংলা নগরে নিজ অফিস কক্ষে এসব কথা বলেন তিনি। এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন, আমার চেয়ে আমার ফোনটাই বেশি জনপ্রিয় হয়েছে।

এর আগে সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে মন্ত্রীর ব্যবহৃত আইফোনটি উদ্ধারের তথ্য নিশ্চিত করা হয়।

গত ৩০ মে রাজধানীর বিজয় সরণী এলাকায় গাড়িতে বসা থাকা অবস্থায় পরিকল্পনামন্ত্রীর হাত থেকে তার আইফোনটি নিয়ে দৌড়ে পালিয়ে যায় এক ছিনতাইকারী। এ ঘটনায় কাফরুল থানায় মামলা করেন পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা হুমায়ুন কবীর।

মামলার এজাহারে বলা হয়, পরিকল্পনামন্ত্রী রোববার (৩০ মে) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে অফিস থেকে সরকারি গাড়ি নম্বর ঢাকা মেট্রো ঘ-১৮-৫৮২৪–তে করে বেইলি রোডে নিজ বাসার উদ্দেশে রওনা হন। বিজয় সরণি ট্রাফিক সিগন্যালে দাঁড়ানো অবস্থায় সন্ধ্যা সাতটার দিকে মন্ত্রী গাড়ির জানালা খুলে মুঠোফোনে কথা বলছিলেন। ওই সময় অজ্ঞাতনামা এক চোর মন্ত্রীর ব্যবহৃত আইফোন এক্স হাত থেকে টান মেরে নিয়ে দৌড়ে পালিয়ে যায়। গাড়িতে বসা মন্ত্রীর গানম্যান ওই ছিনতাইকারীকে ধাওয়া করলেও তাকে ধরা যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত