নিজস্ব প্রতিবেদক

২০ জুলাই, ২০২১ ১৭:৪৩

পররাষ্ট্রমন্ত্রীর ঈদের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে নিজের নির্বাচনী এলাকাসহ গোটা সিলেট ও সারাদেশের জনগণকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

ঈদের আগের দিন মঙ্গলবার (২০ জুলাই) এক শুভেচ্ছা বার্তায় তিনি করোনা আক্রান্ত হয়ে যারা মৃত্যুবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফিরাত কামনা করেন এবং সেই সাথে যারা করোনা আক্রান্ত হয়ে অসুস্থ আছেন তাদের দ্রুত সুস্থতা কামনা করেন। এছাড়া তিনি শিঘ্রই করোনা মহামারি থেকে মুক্ত হয়ে সারাবিশ্ব স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে বলে প্রত্যাশা করেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার অত্যন্ত সফলতার সাথে করোনা মহামারি মোকাবিলা করছে। তবে করোনা মহামারি মোকাবিলায় সকলের দায়িত্বশীল আচরণ ও সহযোগিতা একান্ত কাম্য। দেশ ও জাতির স্বার্থে এবং ব্যক্তিগত ও আপনজনের সুরক্ষায় করোনা বিষয়ক স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলবেন।

তিনি বলেন, মহান সৃষ্টিকর্তা হয়রত ইব্রাহিম (আ.) কে কঠিন পরীক্ষায় ফেলেছিলেন। তিনি ত্যাগের মহিমায় সে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন। করোনার মাধ্যমে আল্লাহপাক আমাদেরকে অত্যন্ত কঠিন পরীক্ষার সম্মুখীন করেছেন। এসময় একে অপরকে সাহায্য করে আদর্শ স্থাপন করার মাধ্যমে আমরা আল্লাহর সন্তুষ্টি অর্জন করবো ইনশাআল্লাহ।

পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনবে অনাবিল শান্তি, আনন্দ ও সমৃদ্ধি এই প্রত্যাশা করে মন্ত্রী সিলেটসহ সমগ্র দেশের মানুষের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

আপনার মন্তব্য

আলোচিত