সিলেটটুডে ডেস্ক

৩০ জুলাই, ২০২১ ০১:৫৪

র‍্যাব সদস্যদের দেখে কেঁদে ফেলেন হেলেনা জাহাঙ্গীর

আওয়ামী লীগের উপকমিটির সদস্য পদ হারানো এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। অভিযানের শুরুতেই র‍্যাব সদস্যদের দেখে কেঁদে ফেলেন হেলেনা জাহাঙ্গীর।

অভিযানে থাকা র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেছেন।

তারা জানান, অভিযান শেষে তাকে আটক করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয় র‍্যাব সদর দপ্তরে।

তবে আটকের পর হেলেনা জাহাঙ্গীরকে হাস্যজ্জ্বোল ভঙ্গিতে দেখা যায়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাতে আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরের রাজধানীর গুলশানের গুলশানের ৫ নম্বর সড়কের ৩৬ নম্বর বাসায় অভিযান শুরু করে র‍্যাব।

রাত ৮টা থেকে শুরু হওয়া অভিযানে বিপুল সংখ্যক র‍্যাব সদস্য বাড়ির ভেতর ও বাইরে অবস্থান নিয়ে অভিযান চলে। র‌্যাব সদস্যদের দেখে আলোচিত এই নারী অঝোরে কাঁদতে থাকেন। পরে রাত ১০টার দিকে র‍্যাবের নারী সদস্যরা ভেতরে প্রবেশ করেন।

র‍্যাব সূত্র জানায়, অভিযানে বিপুল পরিমাণ মাদকসহ অবৈধ জিনিস উদ্ধার করা হয়েছে। কোথা থেকে এই মাদক আসলো সেসব বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এজন্য তাকে র‍্যাব সদরদফতরে নেয়া হয়েছে।

সম্প্রতি ফেসবুকে বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসায় তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেয়া হয় বলে জানিয়েছেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি।

আপনার মন্তব্য

আলোচিত