সিলেটটুডে ডেস্ক

০১ সেপ্টেম্বর, ২০১৮ ২৩:০১

আজ শ্রীকৃষ্ণকে বেশি মনে পড়ছে: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, সে জন্য শ্রীকৃষ্ণকে বেশি মনে পড়ে। ভগবান শ্রীকৃষ্ণকে আজ বেশি করে স্মরণ করতে হয়। তিনি (শ্রীকৃষ্ণ) সব সময় অন্যায়ের, অসত্যের বিরুদ্ধে সংগ্রাম করেছেন, নেতৃত্ব দিয়েছেন।

শুক্রবার রাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের সদস্যদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে বিএনপি। শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ মন্তব্য করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আজ দেশে ফ্যাসিবাদ, হত্যা, ঘৃণা চলছে। দেশে এক ধর্ম আরেক ধর্মকে ঘৃণা করছে, মানুষ মানুষকে হত্যা করছে, ধ্বংস করছে। এসবের বিরুদ্ধে উঠে দাঁড়াতে সাহস করতে হবে। শ্রীকৃষ্ণ সেই শিক্ষাই দিয়েছেন যে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।’

হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান কল্যাণ ফ্রন্টের উদ্যোগে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্রন্টের আহ্বায়ক গৌতম চক্রবর্তী। অমলেন্দু দাশ অপুর পরিচালনায় শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য বিজন কান্তি সরকার, কেন্দ্রীয় নেতা জয়ন্তু কুমার, অপর্ণা রায়, দেবাশীষ রায়, নিপুন রায় চৌধুরীসহ ফ্রন্টের নেতারা বক্তব্য দেন।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য রফিকুল ইসলাম মিয়া, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য অধ্যাপক সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় নেতা অ্যালবার্ট পি কস্টা, দীপেন দেওয়ান, সুশীল বড়ুয়া, তপন মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত