নবীগঞ্জ প্রতিনিধি

০২ নভেম্বর, ২০১৯ ১৪:২৫

নবীগঞ্জে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই প্রতিপাদ্যে নবীগঞ্জে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে শনিবার (২ নভেম্বর) সকালে উপজেলা পরিষদের সামনে একটি র‌্যালি বের হয়ে  বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ-বিন-হাসানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।

উপজেলা সমবায় কর্মকর্তা হাফিজুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও শিক্ষক রুবেল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ, ওসি (তদন্ত) উত্তম কুমার দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাদেক হোসেন, কৃষি কর্মকর্তা একেএম মাকসুদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু প্রমুখ।

এতে অংশগ্রহণ করেন, উপজেলার বিভিন্ন সংগঠন ও সমবায় সমিতির নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে এমপি মিলাদ গাজী নবীগঞ্জ উপজেলাধীন ২০১৮ সালে সমবায় সমিতি ও সমবায়ীদের পাফরমেস্ট ১ জন সমবায়ী এবং শ্রেণী ভিত্তিক ৫ টি সমিতিকে সম্মাননা স্মারক তুলে দেন।

আপনার মন্তব্য

আলোচিত