সিলেটটুডে ডেস্ক

১৭ ডিসেম্বর, ২০১৯ ২১:২২

আটকে গেল সাফাতের বিদেশ যাত্রা

রেইনট্রি হোটেলে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগের মামলায় জামিন পাওয়া আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের বিদেশ যাওয়ার আদেশ স্থগিত করেছেন আপিল বিভাগ।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) রাষ্ট্রপক্ষের এক আবেদনের শুনানি করে আপিল বিভাগের চেম্বার বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর আদালত এই আদেশ দেন। পাশাপাশি আগামী ৬ জানুয়ারি পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য দিন নির্ধারণ করেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। সঙ্গে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী মাঈনুল হাসান। অপরদিকে সাফাতের পক্ষে ছিলেন সুপ্রিম কোর্ট বারের সভাপতি এএম আমিন উদ্দিন।

পরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল কাজী মাঈনুল হাসান সাংবাদিকদের বলেন, এক আবেদনের শুনানি নিয়ে চিকিৎসার জন্য সাফাতকে বিদেশ যেতে গত ৯ ডিসেম্বর হাই কোর্ট বিভাগ অ্যালাউ করে। এ আদেশ স্থগিত চেয়ে রাষ্ট্রপক্ষ আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করে। শুনানি করে হাই কোর্টের আদেশ স্থগিত করেছে চেম্বার আদালত। একইসঙ্গে ৬ জানুয়ারি আপিল বিভাগের পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠানোর আদেশ দিয়েছে।

২০১৭ সালের ২৮ মার্চ তোলপাড় করা এই ধর্ষণকাণ্ডে গ্রেপ্তারের পর বেশ কিছু দিন কারাভোগ করেছেন আসামি সাফাত। মামলাটি বিচারিক আদালতে বিচারাধীন রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত