সিলেটটুডে ডেস্ক

১৮ মে, ২০২৪ ১১:৪২

সাংবাদিক আব্দুর রশিদ রেনুর পিতৃবিয়োগ

দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু ও ছড়াকার বশির আহমদ জুয়েলের পিতা হাজী মো. আব্দুল হান্নান (৮৪) আর নেই।

গতকাল শুক্রবার (১৭ মে) রাত ১০টায় তিনি মৃত্যুবরণ করেন।

মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে সিলেট নগরীর একটি হাসপাতালে তিনি চিকিৎসাধীন ছিলেন। তিনি ৫ ছেলে এক মেয়ের জনক ছিলেন। এরমধ্যে দুই পুত্র সাংবাদিক আব্দুর রশিদ রেনু ও ছড়াকার বশির আহমদ জুয়েলের বর্তমানে সপরিবারে কানাডা প্রবাসী।

আজ শনিবার (১৮ মে) বাদ জোহর নয়াসড়ক মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে মরহুমের লাশ হযরত মানিকপীর (রহ.) মাজার সংলগ্ন টিলায় দাফন করা হবে।

মরহুম আব্দুল হান্নান সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের প্রাক্তন জনপ্রতিনিধি ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী, সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী, সাবেক মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট জেলা জাসদের সভাপতি লোকমান আহমদ, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমদ ও দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরো প্রধান সংগ্রাম সিংহ, যমুনা টেলিভিশনের ব্যুরো প্রধান মাহবুবুর রহমান রিপন, দৈনিক যুগান্তরের সিলেট ব্যুরোর স্টাফ রিপোর্টার আজমল খান ও ফটো সাংবাদিক মামুন হাসান।

আপনার মন্তব্য

আলোচিত