সিলেটটুডে ডেস্ক

১৯ জুন, ২০২৩ ০০:৪০

আনোয়ারুজ্জামানকে ১৬ নম্বর ওয়ার্ডের ৯ কাউন্সিলর প্রার্থীর সমর্থন

তাদের নিজেদের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা তীব্র। ভোটের দিন যত ঘনিয়ে আসছে, তা আরও তীব্র হচ্ছে। তবে একটা জায়গায় তারা সবাই ঐক্যবদ্ধ।

আর তা হচ্ছে মেয়র পদ। এক্ষেত্রে তাদের সবার পছন্দ একই। একজনকেই মেযর হিসাবে চান তারা। আর তিনি হলেন আওযামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী।

আর সমর্থনকারী পরস্পর প্রতিদ্বন্দ্বিরা হলেন নগরীর ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী।

রোববার রাতে তারা প্রকাশ্যে নৌকায় নিজেদের সমর্থন ঘোষণা করলেন।

সিলেট সিটি করপোরেশনের এবারের নির্বাচনে ১৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৯ জন কাউন্সিলার প্রার্থী।

তাদের প্রত্যেকের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতা চলছে। প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত সবাই ছুটছেন ভোটারদের দ্বারেদ্বারে। নিজের প্রতীক তাদের কাছে তুলে ধরে ভোট চাইছেন।

কারো কারো কর্মী ও সমর্থকরা ইভিএম- এ ভোট দেয়ার পদ্ধতিও বুঝিয়ে দিচ্ছেন বিস্তারিত। সেটা নিজেদের জন্য করছেনই তারা। বিভিন্ন ক্ষেত্রে তাদের পরস্পরের মধ্যে চরম মতবিরোধও আছে। তবে একটা জায়গায় তারা সবাই ঐক্যবদ্ধ। আর তা হচ্ছে মেয়রের আসন।

তারা সবাই সিলেট সিট করপোরেশনের মেয়রের চেয়ারে নৌকার আনোয়ারুজ্জামান চৌধুরীকেই দেখতে চান। এক্ষেত্রে কোন মতবিরোধ নেই নিজেদের মধ্যে।

রোববার ১৬ নম্বর ওয়ার্ডের কিশোরী মোহন বিদ্যালয়ে অনুষ্ঠিত আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্বাচনী জনসভায় উপস্থিত হয়ে তার প্রতি নিজেদের সমর্থনের কথা প্রকাশ্যে ঘোষণা করেন।

পাশাপাশি নিজেদের ভোটারদেরও নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তারা।

কাউন্সিলর প্রার্থীরা হলেন- আশরাফ খান, আব্দুল মুহিত জাবেদ, মো. কামরুল হোসেন রাজীব, জামাল আহমদ, ফয়জুল হাসানতমাল রহমান, তামিম আহমদ খান এবং সংরক্ষিত নারী কাউন্সিলার পদে শাহানারা বেগম, কামরুন নাহার চৌধুরী তিন্নি।

এসময় আওযামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীসহ উপস্থি সবাই করতালি ও শ্লোগান দিয়ে তাদের সমর্থনের ঘোষণাকে স্বাগত জানান।

আপনার মন্তব্য

আলোচিত