সিলেটটুডে ডেস্ক

০২ মার্চ, ২০১৫ ২২:১৬

জগৎজ্যোতির হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

সোমবার বিকাল ২টায় ও নগরীর মদিনা মার্কেট পয়েন্টে এবং বিকেল ৫টায় সিলেট শহীদ মিনারের সামনে তার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করা হয়।

ছাত্রলীগ নেতা জগৎ জ্যোতি তালুকদারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘জগৎ জ্যোতি স্মৃতি সংসদ’-এর উদ্যোগে সোমবার বিকাল ২টায় ও  নগরীর মদিনা মার্কেট পয়েন্টে এবং বিকেল ৫টায় সিলেট শহীদ মিনারের সামনে তার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও বন পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রী জগদীশ চন্দ্র দাশ, আওয়ামী লীগ নেতা হাজী সেলিম আহমদ, দিরাই থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শিবলী আহমদ বেগ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিটন পাল, মহানগর যুবলীগ সদস্য শেমল সিংগ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক বিপ্লব সামান্ত।

এছাড়াও ছাত্রলীগ নেতা ও যুবলীগ নেতা জুয়েল আহমদ, জয়দিব পাল, মিজানুর রহমান জিতু, গোলজার আহমদ, আতিকুর রহমান আতিক, শিপু দাস, অমর চক্রর্বত্রী, পিংকু চৌধুরী, মিজান পারভেজ, চৌধুরী ময়নুল হক ইলিয়াছি দিনার, তানভীর কবির চৌ: সুমন, ধনঞ্জয় দাস ধনু, শহীদ মো: আকিব অপু, মিঠু মোহন দেব, সাফায়েত কান, সায়েম আহমদ, আবলু, ময়নুল ইসলাম, মৃনাল কান্তি দাস, আফছুর খান, শাহীন আহম প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত