নিউজ ডেস্ক

২৫ মার্চ, ২০১৫ ১৬:০০

সালাম-মিন্টুর মনোনয়নপত্র সংগ্রহ: বিএনপির সিটি নির্বাচনের ইঙ্গিত

আবদুস আউয়াল মিন্টু ও আব্দুস সালামের মনোনয়নপত্র গ্রহণের মধ্য দিয়ে সিটি নির্বাচনে বিএনপির অংশগ্রহণের ইঙ্গিত মিললো। মিন্টু নির্বাচন করবেন ঢাকা উত্তর আর সালাম নির্বাচন করবেন ঢাকা দক্ষিণ থেকে। 

বুধবার (২৫ মার্চ) ঢাকা উত্তরের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ব্যবসায়ী নেতা আবদুল আউয়াল মিন্টুর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার দুই ছেলে তাফসির আউয়াল ও তাজওয়ার আউয়াল।

অন্যদিকে মহানগর নাট্যমঞ্চে ঢাকা দক্ষিণের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব সালামের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার একান্ত সচিব ফারুক উল ইসলাম সেলিম ও মহানগর বিএনপি নেতা মনিরুল ইসলাম।

তিনি বলেন, “বিএনপি এখনও আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেয়নি। তবে দল নির্বাচন করবে না- এটাও বলেনি। তাই আগে থাকতে ফরম তুলে রাখছি। যদি দল নির্বাচনের বিপক্ষে অবস্থান নেয়, তখন প্রত্যাহার করা হবে।”

ঢাকা উত্তর সিটি করপোরেশন থেকে নির্বাচনে লড়তে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুল আওয়াল মিন্টুর পক্ষেও মনোনয়নপত্র সংগ্রহ করা হতে পারে বলে দলের কয়েকজন শীর্ষ নেতা জানিয়েছেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এম এমাজউদ্দিন আহমেদের নেতৃত্বে এক প্রতিনিধি দল বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করার পর নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে বেগম খালেদা জিয়া ইতিবাচক বলে মন্তব্য করেছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত