নিউজ ডেস্ক

২৬ এপ্রিল, ২০১৫ ১৬:১৭

টাকা নেবেন, কিন্তু বিবেক অনুযায়ী ভোট দেবেন: সংবাদ সম্মেলনে খালেদা

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সিটি নির্বাচনে ক্ষমতাসীন দল সমর্থিতদের বিরুদ্ধে ‘অনিয়ম ও টাকা ছড়ানোর’ অভিযোগ এনে ভোটারদের উদ্দেশে খালেদা বলেন, “টাকা নেবেন, কিন্তু বিবেক অনুযায়ী ভোট দেবেন। এছাড়াও তিনি ভোটকেন্দ্রে পাহারা বসাতে ভোটারদের প্রতি আহ্বান জানান।

আগামি ২৮ এপ্রিল অনুষ্ঠেয় ঢাকা উত্তর, ঢাকা দক্ষিণ ও চট্টগ্রাম তিনি সিটি নির্বাচন উপলক্ষে রোববার বেলা ২টায় গুলশানে নিজের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে খালেদা জিয়া এসব কথা বলেন।

বিএনপিসমর্থিত প্রার্থীদের পক্ষে ভোটের প্রচারে নেমে দারুণ সাড়া পাওয়ার কথা জানিয়ে তিনি বলেছেন, “আমি নিশ্চিত, ঢাকা ও চট্টগ্রামের মানুষ একটুখানি সুযোগ পেলেই নীরব ভোট বিপ্লব ঘটিয়ে অত্যাচারের বদলা নেবে, উপযুক্ত জবাব দেবে।” 

ঢাকায় ভোটের প্রচারের সময় গাড়িবহরে হামলার ঘটনা তুলে ধরে খালেদা জিয়া বলেন, “এটা যে আমাকে হত্যা করার উদ্দেশ্যে সুপরিকল্পিত হামলা ছিল, তাতে কোনো সন্দেহ নেই। প্রধানমন্ত্রী ও মন্ত্রীদের সুপরিকল্পিত উসকানির পর যুবলীগ, ছাত্রলীগসহ সরকার সমর্থকরা এই হামলা চালায়।”  

ঢাকা দক্ষিণে মির্জা আব্বাসের মগ মার্কা, উত্তরে তাবিথ আউয়ালের বাস মার্কা ও চট্টগ্রামে মনজুর আলমের কমলা লেবু মার্কায় ভোট চেয়ে বিএনপি চেয়ারপারসন বলেন, “আপনাদের ভোট অন্যায়ের বিরুদ্ধে এক বিরাট শক্তি। সঠিকভাবে সেই শক্তি প্রয়োগ করুন, নীরব বিপ্লব ঘটান।”

আন্দোলনের কর্মসূচি সামনে রেখে গত ৩ জানুয়ারি থেকে একটানা ৯২ দিন গুলশান কার্যালয়ে অবস্থানের পর এই প্রথম আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের মুখোমুখি হলেন খালেদা জিয়া। কার্যালয়ে অবস্থানকালে গত ১৩ মার্চ সংবাদ সম্মেলন করেছিলেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত