নিউজ ডেস্ক

১৫ মে, ২০১৫ ২৩:৫০

মেয়র হয়েই শফির কাছে ধর্ণা দিলেন নাছির

হেফাজত প্রতিরোধে চট্টগ্রাম শহরে একসময় মোটরসাইকেল শোভাযাত্রা করেছিল আ জ ম নাছিরের উদ্দিনের পরিচালিত 'নাছির গ্রুপ'। সেই নাছিরই মেয়র নির্বাচিত হয়ে আলোচিত-সমালোচিত ব্যক্তি হেফাজতে ইসলামের আমির আল্লামা শফির সাথে সাক্ষাত করলেন।

শুক্রবার জুমা নামাজ শেষে হেফাজত আমিরের দপ্তরে ওই সাক্ষাত অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের এমন আচরণে তাঁর নিজ দলের অনেকেই বিব্রতবোধ করছেন বলে জানা গেছে।

এর আগে মেয়র নাছির হাটহাজারী মাদ্রাসার নবনির্মিত মসজিদে জুমার নামাজ আদায় করেন। পরে হেফাজতে আমিরের সাথে একঘণ্টা একান্তে আলাপ করেন। এরপর মেয়র বোখারী শরীফ খতমে অংশগ্রহণ করেন। এসময় হেফাজতের আমির দেশের সমৃদ্ধি ও শান্তির কামনা করে আল্লাহর দরবারে দোয়া করেন।
 
সাক্ষাতে মেয়রের সাথে অন্যদের উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহ-সাধারণ সম্পাদক মাহমুদ সালউদ্দিন চৌধুরী সেলু,কেন্দ্রীয় শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরফ আলী ও রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এহছানুল হায়দার চৌধুরী বাবুল,হাটহাজারী প্রেসক্লাব সাধারণ সম্পাদক মনসুর আলী।
 
নারীদের তেঁতুলের সাথে তুলনা করে  বিতর্কিত হয়েছিলেন আল্লামা শফি। নাস্তিকদের শাস্তির দাবিতে লং মার্চ করা হেফাজতের আমীর আল্লামা শফি একময় ঘোষণা দিয়েছিলেন নাস্তিক হত্যা জায়েজ।  প্রসঙ্গত দেশে গত ৩ মাসে ৩ জন ব্লগারকে নাস্তিক আখ্যা দিয়ে  নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দায় স্বীকার করেছে আনসারুল্লাহ বাংলা টিম নামে একটি ধর্মীয় উগ্রবাদী সংগঠন।

সরকারের পক্ষ থেকে এসব হত্যাকান্ডে কার্যকর পদক্ষেপ না নেয়ার অভিযোগের মধ্যেই আল্লামা শফির সাথে সাক্ষাৎ করলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নতুন এই সরকারদলীয় মেয়র।

আপনার মন্তব্য

আলোচিত