নিউজ ডেস্ক

১৪ জানুয়ারি, ২০১৫ ১৪:৪৭

প্রতি ফোটা রক্তের বদলা নেয়ার হুঁশিয়ারি জামানের

প্রতি ফোটা রক্তের বদলা নেয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান।

প্রতি ফোটা রক্তের বদলা নেয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান। বুধবার সকালে সিলেট ওসমানী মেডিকেল রোডে মিছিলপূর্ব সমাবেশ থেকে এ ঘোষণা দেন তিনি।


বুধবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে মিছিল-সমাবেশের এ তথ্য জানানো হয়।

বিএনপি চেযারপার্সনের উপদেষ্টা  সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী রিয়াজ রহমানকে হত্যা প্রচেষ্টার প্রতিবাদে, ছাত্রদল-শিবিরের হরতালের সমর্থনে ও ২০ দলীয় জোটের নেতৃবৃন্দের মুক্তির দাবীতে বুধবার সকালে এ মিছিল-সমাবেশের আয়োজন করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল।


মিছিলপূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট সামসুজ্জামান জামান বলেন,  দেশের গণতন্ত্র আজ ভূলণ্ঠিত। সরকার ক্ষমতায় থাকতে বিএনপি নেতৃবৃন্দকে প্রকাশ্যে গুলি, বোমা ও গাড়িতে আগুন দিয়ে হত্যার চেষ্ঠা করছে। পাশাপাশি রাষ্ট্রিয় পেটোয়া বাহিনী দ্বারা প্রতিনিয়ত, গুম, হত্যা  ও গ্রেফতার-নির্যাতন চালিয়ে যাচ্ছে। যা সভ্য সমাজে চলতে পারেন না।

সরকারকে হুশিয়ার করে এডভোকেট জামান বলেন, এ সব অপকর্ম বন্ধ করুন। না হয় গণতন্ত্রকামী জনগণ বিএনপি নেতৃবৃন্দের প্রতি ফোটা রক্তের বদলা নেবে।

জেলা স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক আব্দুস সহিদের সভাপতিত্বে ও মহানগর স্বেচ্ছাসেবকদল নেতা আমিনুল হক বেলালের পরিচালনায় বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ফরহাদ চৌধুরী শামীম, সিনিয়র যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন লস্কর , প্রভাষক আজমল হোসেন রায়হান, জাকির হোসেন, আব্দুর ওয়াহিদ সুহেল, মওদুদুল হক মওদুদ।

এ সময় বক্তারা,  ২০ দলীয় জোট নেতা, ডা: শাহরিয়ার হোসেন, এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, বদরুজ্জামান সেলিম, নাজমুল হোসেন পুতুল, মিজানুর রহমান ডিপজল, টিপু আহমদ , এমদাদ বক্স, বদরুল আজাদ রানা,  রাসেল আহমদ ও ফারুক আহমদ সহ সকল নেতৃবৃন্দের নি:শর্ত মুক্তি দাবী করেন।

পরে জেলা ও মহানগর স্বেচ্ছাসেবকদল নেতাকর্মীরা বাগবাড়ি মোড় থেকে  হরতাল ও অবরোধের সমর্থনে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি মেডিকেল রোড হয়ে কাজলশাহ গিয়ে শেষ হয়।

মিছিলে উপস্থিত ছিলেন- খালেদুর রশীদ ঝলক, মলি­ক আহমদ, জাবেদ আহমদ জীবন, শামীম আহমদ লোকমান, আলতাফ হোসেন টিটু,  ফয়েজ খান বেলাল দেওয়ান নিজাম খান, সুমন আহমদ, সেলিম আহমদ, মো. আব্দুল­াহ, আবু আহমদ,  রেজওয়ান উদ্দিন সুমন, আব্দুস সাত্তার, তারাব আলী লিটন, হৃদয় আহমদ হাবিব, আব্দুল কুদ্দুস, সোহেল আহমদ, হাবিব আহমদ, শরীফ আহমদ, মানিক আহমদ, শুভ, সাহেল আলীম সাইফুল আলম, রাসেল আহমদ, সাগর হোসেন, মিল­াত প্রমুখ।

-প্রেস বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য

আলোচিত