সিলেটটুডে ডেস্ক

০৯ অক্টোবর, ২০১৫ ১২:৪২

বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল নিয়ে অপপ্রচারের অভিযোগ

বিয়ানীবাজারে ছাত্রদলের দু’পক্ষের সংঘর্ষে যুবলীগকর্মীকে আহত করার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে বিয়ানীবাজার উপজেলা, কলেজ ও পৌর ছাত্রলীগ পৌরশহরে বিক্ষোভ মিছিল করেছে। প্রতিবাদী উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের এ বিক্ষোভ মিছিলকে একটি মহল অঞ্চলভিত্তিক প্রচারণা চালানোর চেষ্টা করছে।

যুবলীগ কর্মী আলমাছের উপর হামলার প্রতিবাদে এ বিক্ষোভ মিছিলের প্রতিবাদী কণ্ঠ রুদ্ধ করতে একটি কুচক্রী মহল বিষয়টিকে ফেসবুক ও বিভিন্ন সামাজিক মাধ্যমে আঞ্চলিকতার অপবাদ তুলে মিথ্যা ও বানোয়াট খবর প্রচার করছে বলে অভিযোগ করেছে বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগনেতা আমান উদ্দিন বলেন, আলমাছ যুবলীগের একজন কর্মী। যুবলীগের কর্মীর জন্য আজকের এই মিছিল, কোনও অঞ্চলের জন্যে নয়।
এ বিষয়ে উপজেলা ছাত্রলীগনেতা ইকবাল হোসেন তারেক বলেন, আলমাছ একজন আওয়ামী পরিবারের সন্তান, স্বাধীনতার স্বপক্ষের একজন সক্রিয় কর্মী। তার উপর অন্যায়ভাবে যে হামলা হয়েছে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা এর প্রতিবাদ করেছি। এখানে আঞ্চলিকতার কোন স্থান নেই।

উপজেলা ছাত্রলীগনেতা সাইদুল ইসলাম বলেন, একজন যুবলিগ কর্মীর উপর আঘাত হলে অবশ্যই এর প্রতিবাদ করা প্রয়োজন। আওয়ামী পরিবারের কারো উপর হামলা হলে ছাড় দেয়া হবে না। আজ কোনো আঞ্চলিকতার মিছিল হয় নি, মিছিল হয়েছে আওয়ামী পরিবারের এক নিরীহ ভাইয়ের জন্যে।

এছাড়াও আঞ্চলিকতার যে অভিযোগ তোলা হয়েছে সেটা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে মন্তব্য করেছেন দুবাগ ইউনিয়ন ছাত্রলীগনেতা হুমায়ুন কবির পারভেজ, কুড়ারবাজার ইউনিয়ন ছাত্রলীগনেতা জুয়েল, আবু তাহের, আলিনগর ইউনিয়ন ছাত্রলীগনেতা হানিফ।
উপজেলা ছাত্রলীগ নেতা আমান উদ্দিনের স্বাক্ষরীত সংবাদ বিজ্ঞপ্তটি বৃহস্পতিবার রাতে সংবাদ মাধ্যমে পাঠানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত