কুলাউড়া প্রতিনিধি

২১ মে, ২০২০ ২২:২৫

কুলাউড়ায় রাইজিং স্টার ক্লাবের ঈদ উপহার

কুলাউড়ার পৌরসভার ক্রীড়া, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন রাইজিং স্টার ক্লাবের পক্ষ থেকে পৌর শহরের বিভিন্ন ওর্য়াডের ৬৫ পরিবারকে ক্লাবের পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (২০ এপ্রিল) কুলাউড়া শহরের উছলাপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে রাত ১০ টায় পৌর শহরের বিভিন্ন ওর্য়াডের ৬৫ পরিবারকে ক্লাবের পক্ষ থেকে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করেন ক্লাবের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ১০ টি পরিবারে উপহার প্রদানের পর বাড়ি বাড়ি গিয়ে অবশিষ্ট ৫৫টি পরিবারে ক্লাবের নেতৃবৃন্দরা ও সদস্যরা খাদ্যসামগ্রী পৌঁছে দেন।

সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির চেয়ারম্যান উপাধ্যক্ষ ফরহাদ আহমদ জানান করোনার মতো ভয়াবহ দুর্যোগে অধিকাংশ মানুষ আজ কর্মহীন তাই দেশে বিদেশে থাকা আমাদের সংগঠনের সদস্য সহযোগিতায় আমরা ঈদের জন্য সামান্য খাদ্য সামগ্রী বিতরণ করছি। আগামীতেও এমনি দুস্থ অসহায় মানুষের কল্যাণে আমাদের এমনি কার্যক্রম অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন লাইফ মেম্বার জাকারিয়া আলম মিন্টু, আব্দুল বাছিত সোহেল , তোফায়েল আহমদ ডালিম, সাধারণ সম্পাদক নাজমুল বারী সোহেল, সহ সভাপতি আলমাছ পারভেজ তালুকদার, রাহাত সারোয়ার জনি, ক্লাবের সদস্য সাংবাদিক এনামুল আলম সাংগঠনিক সম্পাদক সৈয়দ আবীর হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী দোহা, প্রচার সম্পাদক মোমিনুর রহমান অনিক, অর্থ সম্পাদক মোশারিয়ার আলম ছাহাব প্রমুখ।

প্রসঙ্গত, এতে সহযোগিতা করেন ক্লাবের লাইফ মেম্বার রিয়াদ আহাদ, বাপ্পি খাঁন, তুতিউর রহমান তুতি, সভাপতি আতাউর রহমান চৌধুরী ছোহেল ও ক্লাবের সদস্য রুবেল আহমেদসহ ক্লাবের প্রাক্তন ও বর্তমান সদস্যবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত