সিলেটটুডে ডেস্ক

০৯ অক্টোবর, ২০১৫ ২০:০১

দলদলীতে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন

দলদলী যুব সংঘ ও পঞ্চায়ত কমিটি আয়োজিত ১ম পঞ্চায়ত ফুটবল টুর্নামেন্টের ৩টি ফাইনাল ও পুরস্কার বিতরণ সম্পন্ন। শুক্রবার বিকেলে দলদলী চা বাগান মাঠে উক্ত পুরস্কার বিতরণী অনষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ।

লাক্কাতুরা চা বাগানের ব্যবস্থাপক সৈয়দ মাহমুদ হাসানের সভাপতিত্বে ও দলদলী যুব সংঘের সভাপতি মনোরঞ্জনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সিলেট সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডেও কাউন্সিলর মো. আব্দুর রকিব তুহিন, বিশিষ্ঠ ব্যবসায়ী গৌতম দাস, বাংলাদেশ টি এসোসিয়েশনের কোষাধ্যক্ষ এএইচএম জাফর চৌধুরী বুলবুল, ৬নং টুকের বাজারের ইউপি সদস্য আবুল কাশেম চৌধুরী খালেদ, সিলেট ভ্যালীর সভাপতি রাজু গোয়ালা, ৬নং টুকের বাজারের ইউপি সদস্য বীনা রাণী রায়, সাবেক মেম্বার আব্দুল হান্নান শাহদাত, বিশিষ্ঠ ব্যবসায়ী মো. রিফাত আহমদ রুবেল, পুরস্কার দাতা ও বৃহত্তর শাহী ঈদগাহ ক্রীড়া সংস্থার কিবরিয়া আহমদ, দলদলী পঞ্চায়ত সভাপতি মিন্টু দাস, দেলোওয়ার হোসেন সজিব জয়, দলদলী চা বাগানের রমেশ চন্দ্র মুন্ডা, সুদেন বাল্মীক দাস, দিপন কর্মি প্রমূখ।

উক্ত ৩টি ফাইনাল খেলায় ০-২ গোলে জোড়া শালিক নীল সংঘকে হারিয়ে আশার আলো মুসলিম লাইন বিজয়ী হয় ও ০-২ গোলে ফ্রেন্ডস সার্কেল একাদশকে হারিয়ে এসিমিলান দলদলী যুব সংঘ বিজয়ী হয় এবং ০-৪ গোলে কৃঞ্চ কলি একাদশকে হারিয়ে দুরন্ত প্রতীক একাদশ বিজয়ী হয়। অনুষ্ঠানে ফাইনাল শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার তোলে দেন অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত