ডেস্ক রিপোর্ট

১০ অক্টোবর, ২০১৫ ১৯:০৮

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর শ্রমিকলীগের র‌্যালী ও আলোচনা সভা সোমবার

জাতীয় শ্রমিকলীগ সিলেট মহানগর শাখার পক্ষ থেকে ৪৬ তম জন্মবার্ষিকী উপলক্ষে আগামীকাল সোমবার সিলেটে নানা কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্য রয়েছে, এদিন সকাল ১১ টায় সিলেট নগরীতে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে মিলিত হবে। 

পরে শহীদ মিনারে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হবে। এ উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্টিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, যুগ্ন সাধারন সম্পাদক অধ্যাপক জাকির আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স সদরুজ্জামান। সকল কর্মসূচিতে মহানগরের আওতাভুক্ত সকল ইউনিটের নেতা-কর্মীদের যোগ দেওয়ার আহবান জানিয়েছেন সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি জাফর উদ্দিন চৌধুরী ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল আমীন।

এদিকে, প্রতিষ্টা বার্ষিকীর অনুষ্টানকে সফল করতে শনিবার বিকেলে উপশহরে অটোরিক্সা সিএনজি শ্রমিকলীগের উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্টিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর শ্রমিকলীগের দপ্তর সম্পাদক ফায়েক উজ জামান মাস্টার। আবু তাহের নানা ভাইয়ের সভাপতিত্বে ও ফরিদ আহমদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, অনুর চৌধুরী, সুমন আহমদ, কাবুল আহমদ, ফিরোজ মিয়া, মুজিবুর রহমান ও এরশাদ আলী প্রমুখ।

 

 

আপনার মন্তব্য

আলোচিত