সিলেটটুডে ডেস্ক

১২ অক্টোবর, ২০১৫ ১৭:২৪

এন মোহাম্মদ ডোর, বোর্ড ও প্লাস্টিক শো-রুমের উদ্বোধন

জনতা ব্যাংকের পরিচালক ও সাবেক আইজিপি সৈয়দ বজলুল করিম(বিপিএম) বলেছেন, দেশকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিতে ব্যবসায়ীদের অবদান অপরীসিম। তিনি বলেন, পণ্য কেনার সময় আমরা পণ্যের গুণাগুন যাচাই করে থাকি এতে কোন ছাড় দেই না। এন মোহাম্মদ ডোর, বোর্ড ও তার পণ্য এ ক্ষেত্রে কখন ছাড় করেনি। তিনি সকলকে এন মোহাম্মদ ডোর, বোর্ড ও প্লাস্টিক ব্যবহারের আহবান জানান।

এন মোহাম্মদ ডোর, বোর্ড ও প্লাস্টিক শো-রুম এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সিলেট নগরীর পূর্ব মীরাবাজার সোমবার দুপুরে এ এন মোহাম্মদ ডোর, বোর্ড ও প্লাস্টিক শো-রুম ২য় শাখার উদ্বোধন করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এন মোহাম্মদ ডোর, বোর্ড ও প্লাস্টিক’র জেনারেল ম্যানেজার সৈয়দ আব্দুল্লাহ ফরহাদ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পারলেক্স ইউকে কোম্পানীর চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ জাহেদ, প্রধান নির্বাহী মিনহাজ সামাদ চৌধুরী, আ স ম রাশেদ, মৌলভীবাজার হিন্দু বদ্ধ পরিষদের সভাপতি দীপা বড়ুয়া, কৃষ্ণ ভট্টাচার্য (জনি), আব্দুর রব সায়েম, নিহাদ আহমদ, শাহ আলম শাওন, তাহমিদ আহমদ, নাকিব ট্রেডিং কর্পোরেশন ঢাকার ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসেন, কামরুজ্জামান চৌধুরী বেসিক ব্যাংকের ম্যানেজার নির্মল কান্তি তালুকদার, ব্যাংকার আব্দুর রশিদ খান রাশেদ, ডা: ফয়সল মাহমুদ সুমন, পিংকু ভট্টাচার্য প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত