সিলেটটুডে ডেস্ক

২২ আগস্ট, ২০২০ ১৭:২১

ছাতকে তালুকদার ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট গঠিত

শিক্ষা ও স্বাস্থ্যসহ অন্যান্য ক্ষেত্রে সমাজের উন্নয়নে তালুকদার ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট গঠিত হয়েছে।

সুনামগঞ্জের ছাতক উপজেলার বিহাই তালুকদার বাড়িতে শুক্রবার ট্রাস্টের আনুষ্ঠানিক উদ্বোধন ও মতবিনিময় সভায় আমেরতল, বিহাই ও হাসারু চর গ্রামে বসবাসরত তালুকদার পরিবারের প্রতিনিধিত্বশীল ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

গাবুরগাঁও দারুল কোরআন দাখিল মাদ্রাসার সুপারিন্টেনডেন্ট মাওলানা ক্বারি কামরুজ্জামানের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সভার সঞ্চালনা করেন জাহাঙ্গীর নোমান। সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টের প্রধান উপদেষ্টা ও মৌলভীবাজারের ব্যবসায়ী আলতাফুর রহমান।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন ডাক্তার মাজহারুল হক লিমন, চরমহল্লা বাজারের ব্যবসায়ী ও ছোট বিহাই জামে মসজিদের সেক্রেটারি মাওলানা আমিনুল ইসলাম, চরমহল্লা ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য নুরুজ্জামান শামীম, গাবুর গাঁও মাদ্রাসার শিক্ষক মাওলানা মছউদুল হক, ছাতক উপজেলা শিক্ষা কমিটির সদস্য ও উত্তর খুরমা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জনাব খায়রুল হুদা, আতাউর রহমান, উত্তর খুরমা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য শামসুল হুদা, সমাজসেবী হাজী নুরুল হক ও সালিশ ব্যক্তিত্ব শুকুর আলী।

সভায় সর্বসম্মতিক্রমে ব্রিটেন যুক্তরাজ্য প্রবাসী ও আমেরতল নিবাসী মারুফুল হক সোহেলকে ট্রাস্টের চেয়ারম্যান, বিহাই নিবাসী মাওলানা আমিনুল ইসলাম, হাসারু নিবাসী মাওলানা কামরুজ্জামান ও আমেরতল নিবাসী ডাক্তার আলামিন মাসুমকে ট্রাস্টের ভাইস চেয়ারম্যান, বিহাই নিবাসী জাহাঙ্গীর নোমানকে ট্রাস্টের সেক্রেটারি, ফ্রান্স প্রবাসী ও আমেরতল নিবাসী জাহাঙ্গীর আলমকে জয়েন্ট সেক্রেটারি, যুক্তরাষ্ট্র প্রবাসী ও আমেরতল নিবাসী মান্না মুনতাসীরকে ট্রেজারার, আমেরতল নিবাসী ডাক্তার মাজহারুল হক লিমনকে অর্গানাইজিং সেক্রেটারি, ফ্রান্স প্রবাসী ও আমেরতল নিবাসী লায়েক আহমেদকে সদস্য, সৌদি আরব প্রবাসী ও হাসারু চর নিবাসী সাদিক আহমেদকে সদস্য, ওমান প্রবাসী ও বিহাই নিবাসী সাইফুর রহমানকে সদস্য এবং আমেরতল নিবাসী আবু সুফিয়ান আলামিন নুমানকে সদস্য করে ১১ সদস্য বিশিষ্ট বোর্ড অফ ট্রাস্টিজ গঠন করা হয়।

এছাড়া হাসারু চর গ্রামের মাওলানা মাহমুদুল হককে স্টুডেন্ট এডভাইজর, নুরুজ্জামান শামীমকে ভিলেজ এডভাইজর ও ফজলুল হককে ভিলেজ অর্গানাইজার; আমেরতল গ্রামের কবির আহমদকে স্টুডেন্ট এডভাইজার, আব্দুল খলিলকে ভিলেজ এডভাইজর ও আব্দুল হামিদকে ভিলেজ অর্গানাইজার;বিহাই গ্রামের খায়রুল হুদাকে স্টুডেন্ট এডভাইজর, শামসুল হুদাকে ভিলেজ এডভাইজর ও কমর আলীকে ভিলেজ অর্গানাইজর হিসেবে নির্বাচিত করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত