সিলেটটুডে ডেস্ক

১৯ জানুয়ারি, ২০২১ ১৯:৩৮

ছাতকে তালুকদার ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্টের কম্বল বিতরণ

সুনামগঞ্জের ছাতকে তালুকদার ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্টের উদ্যোগে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের আমেরতল ও বিহাই গ্রাম এবং চরমহল্লা ইউনিয়নের হাসারুচর গ্রামের শতাধিক শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

দুই দিনব্যাপী শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয় আমেরতল তালুকদার বাড়িতে এবং হাসারুচর তালুকদার বাড়িতে বিতরণের মাধ্যমে দুই দিনব্যাপী এই কার্যক্রমের সমাপ্তি ঘোষণা করা হয়।

ট্রাস্টের সেক্রেটারি জাহাঙ্গীর নোমানের পরিচালনা ও ভাইস চেয়ারম্যান মাওলানা আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ট্রাস্টের উপদেষ্টা মাস্টার শুকুর আলী, হাজী নুরুল হক, আব্দুল খলিল, ফজলুল হক ও কবির আহমদ। মোনাজাত পরিচালনা করেন খরিদিচর সিনিয়র আলিম মাদ্রাসার প্রভাষক ও ট্রাস্টের শিক্ষা উপদেষ্টা মাওলানা মাহমুদুল হক।

কম্বল বিতরণ কার্যক্রমে সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন তালুকদার ফ্যামিলি ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্টের প্রধান উপদেষ্টা আলতাফুর রহমান, ট্রাস্টের চেয়ারম্যান ও যুক্তরাজ্য প্রবাসী মারুফুল হক সোহেল, ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ডা. আব্দুল্লাহ আল আমিন মাসুম, ট্রাস্টের ট্রেজারার যুক্তরাষ্ট্র প্রবাসী মুনতাসীর মান্না, ট্রাস্টের উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী সুমন আলম, ফ্রান্স প্রবাসী জাহাঙ্গীর আলম, সৌদি আরব প্রবাসী ছাদিক আহমেদ ও ফ্রান্স প্রবাসী লায়েক আহমেদ।

উল্লেখ্য, ছাতক উপজেলার মানুষের কল্যাণ, শিক্ষার উন্নয়ন ও মানবিক কার্যক্রম পরিচালনার জন্যে ২০২০ সালের আগস্ট মাসে ছাতকের দুই ইউনিয়নের তিন গ্রামের তালুকদার গোষ্ঠীর মানুষদের উদ্যোগে তালুকদার ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যান্ড এডুকেশন ট্রাস্ট গঠন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত