সিলেটটুডে ডেস্ক

১৯ অক্টোবর, ২০১৫ ১২:০৬

মিসবাহ সিরাজের সাথে দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামীলীগের মতবিনিময়

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ পিপির সাথে বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন আওয়ামীলীগের নেতবৃন্দের এক মতবিনিময় সভা রবিবার রাতে নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা শুধু দেশের গর্ব না তিনি এখন বিশ্বের  গর্ব। তার সুযোগ্য নেতৃত্বের প্রশংসা সারাবিশ্বের নেতাদের মুখে মুখে।

তিনি বালাগঞ্জের মানুষের জন্য তার সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন বলে আশা ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট জুয়েল আহমদ, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুদু মিয়া, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম নেতা এমরানুর রহমান ইমরান, সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি শিক্ষানবীশ এ্যাডভোকেট রশিদুল ইসলাম রাশেদ,  বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকন আহমদ, দেওয়ান বাজার ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সুরাব আলী, মুজিবুর রহমান, ইসলাম উদ্দিন,  ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফতেহউল হাসনাত চৌধুরী শিমুল, থানা তরুণলীগের যুগ্ম আহবায়ক শফিক মিয়া, প্রজন্মলীগের সদস্য সচিব আবদুল আহাদ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সামছুল ইসলাম লেচু প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসাবে জাতিসংঘের অনুষ্ঠানে যোগদান ও সফল সফর করায় বালাগঞ্জবাসীর পক্ষ থেকে মিসবাহ উদ্দিন সিরাজকে নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

আপনার মন্তব্য

আলোচিত