সিলেটটডে ডেস্ক

১৯ অক্টোবর, ২০১৫ ১৪:০৩

সিসিকের মৃত কর্মচারির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারী সংসদের উদ্যোগে সিসিকের একজন কর্মচারির পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার সকালে কর্মচারী সংসদের কার্যলয়ে মৃত্যু বরনকারী কর্মচারি অমল কান্তি দাশ’র পরিবারের সদস্যদের হাতে ৬৪ হাজার ২শ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

কর্মচারী সংসদের পক্ষ থেকে নগদ ও চেক টাকা প্রদান করেন সিটি কর্পোরেশনের প্রধান নিবার্হী কর্মকর্তা এনামুল হাবীব, সচিব সাবেরা আক্তার, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, হিসাব রক্ষক কর্মকর্তা আ ন ম মুনছুফ, প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান, কর্মচারী সংসদের সভাপতি আফতাব আলী, সাধারণ সম্পাদক আখতার সিদ্দিকী বাবলু, সহ সভাপতি ভানুজয় দাশ, সহ সাধারণ সম্পাদক কবির চৌধুরী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মফিজ আলী, সাংগঠনিক সম্পাদক মো: মাসুক মিয়া, প্রচার সম্পাদক মো: আমিনুল ইসলাম লিটন, দপ্তর সম্পাদক তাজুল ইসলাম, ক্রীড়া সম্পাদক বিপ্লব কুমার দাশ, কোষাধ্যক্ষ দিলোয়ার হোসেন, সদস্য মো: লিটন মিয়া, সদস্য রহিমা খাতুন প্রমুখ। সিটি কর্পোরেশনের ‘শসান’র কর্মচারী অমল কান্তি দাশ’র পরিবারকে ৬৪ হাজার ২শ’ টাকা প্রদান করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের কর্মচারী সংসদের নেতারা জানিয়েছেন, মাস্টার রুলের ও নিয়মিত কর্মচারীদের একদিনের বেতন থেকে এ আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত