ডেস্ক রিপোর্ট

২৩ অক্টোবর, ২০১৫ ২১:৩৯

জনস্বার্থ বিরোধী পদক্ষেপের বিরুদ্ধে রুখে দাঁড়ান: বাসদ

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে ‘সকলের জন্য বাসযোগ্য নগরী চাই’ দাবিতে দাবি সপ্তাহে আজ শুক্রবার সন্ধ্যা ৬টায় কাজীটুলা পয়েন্টে সমাবেশ ও গণসংযোগ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাসদ সিলেট জেলা নেতা জুবায়ের আহমদ চৌধুরী সুমনের সভাপতিত্বে ও প্রনব জ্যোতি পালের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাসদ জেলার সমন্বয়ক আবু জাফর, সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলার সাধারণ সম্পাদক শাহজাহান আহমদ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক আজহারুল হক চৌধুরী সাকিব, শ্রমিক ফ্রন্ট নেতা মামুন বেপারী, আশিক মোস্তফা প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বর্তমান অগনতান্তিক সরকার জনগনের প্রতি দায়বন্ধ নয়। এ জন্য সরকার গ্যাস-বিদ্যুতের মূল্য বৃদ্ধিরমতো গনবিরোধী সিদ্ধান্ত গ্রহণ করে। বাসা ভাড়া, গাড়ী ভাড়া বৃদ্ধির ফলে সাধারণ মানুষের জীবন দূর্বিষহ। সরকার জনগনের স্বার্থে কার্যকর কোন পদক্ষেপ রাখছে না। সরকারী সেবাদান প্রতিষ্ঠান সমূহে দলীয় অযোগ্য লোকদের দ্বারা পরিচালিত হচ্ছে। ফলে জনগন কাঙ্খিত সেবা থেকে বঞ্চিত হচ্ছে।

বক্তারা সরকারের সকল জনস্বার্থ বিরোধী পদক্ষেপের বিরুদ্ধে রুখে দাড়ানোর জন্য জনগনের প্রতি আহবান জানান।

নেতৃবৃন্দ নগরীতে টাউন বাস সার্ভিস চালু করা, যানজট নিরসন, নিয়ন্ত্রন, রাস্তা ও ড্রেনের সংস্কার, মশা নিধন, সরকারি হাসপাতালে বেড সংখ্যা বৃদ্ধি, সরকারি উদ্যোগে নিন্ম আয়ের মানুষের আবাসন ব্যবস্থার দাবি সহ সকলের জন্য বাসযোগ্য নগরী গড়ে তুলতে চলমান আন্দোলনে নগরবাসীর সহযোগীতা প্রত্যাশা করেন।

 

আপনার মন্তব্য

আলোচিত