বড়লেখায় প্রতিনিধি

১১ অক্টোবর, ২০২০ ২২:৪৭

দেশসেরা আটের তালিকায় বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্স

সেরা উপজেলা হাসপাতালের পুরস্কার পেয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

বৃহস্পতিবার (০৮ অক্টোবর) দুপুরে রাজধানীর একটি হোটেলে ‘হেলথ মিনিস্টারস ন্যাশনাল অ্যাওয়ার্ড -২০১৯’ প্রদান অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রত্নদীপ বিশ্বাসের হাতে এই পুরস্কার তুলে দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, প্রত্যেক বিভাগ থেকে ১টি করে সারা দেশে ৮টি সেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে হেলথ মিনিস্টারস ন্যাশনাল অ্যাওয়ার্ডের জন্য নির্বাচন করা হয়। ২০১৯ সালের অনলাইন রিপোর্টিং, সরেজমিন পরিদর্শন এবং রোগী সন্তুষ্টি জরিপ ব্যবহার করে এ হাসপাতালগুলোকে মূল্যায়ন করা হয়। অনলাইন রিপোর্টিং, সরেজমিন পরিদর্শন এবং রোগী সন্তুষ্টি জরিপ ভালো হওয়ায় অন্যান্য হাসপাতালের মতো বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্স এই পুরস্কার পায়।

এদিকে হেলথ মিনিস্টারস ন্যাশনাল পদক প্রাপ্তিতে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ সকল কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মো.শাহাব উদ্দিন এমপি।

শনিবার (১০ অক্টোবর) সকালে বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: রত্নদীপ বিশ্বাস, আবাসিক মেডিকেল অফিসার ডা: শুভ্রাংশু শেখর দে মন্ত্রীর সাথে সাক্ষাৎ করতে গেলে পরিবেশমন্ত্রী স্বাস্থ্য বিভাগের এ অর্জনকে ধরে রাখতে রোগীদের সেবার মান বাড়ানোর তাগিদ দেন।

আপনার মন্তব্য

আলোচিত