সিলেটটুডে ডেস্ক

২৭ অক্টোবর, ২০১৫ ২৩:১৬

সাহাব উদ্দিনের পরিবারের পাশে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ

প্রয়াত যুবদল নেতা সাহাব উদ্দিনের পরিবারের পাশে দাঁড়িয়েছেন বিএনপি স্বেচ্ছাসেবক দল ছাত্রদল নেতৃবৃন্দ। স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক এডভোকেট সামসুজ্জামান জামানের পরামর্শে মঙ্গলবার সন্ধ্যায় সিলেট বিএনপি স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল নেতৃবৃন্দ সদ্য প্রয়াত যুবদল নেতা সাহাব উদ্দিনের সিলেট নগরীর লোহারপাড়াস্থ বাসভবনে যান।

সেখানে তারা প্রয়াত সাহাব উদ্দিনের বৃদ্ধা মাতা, ভাই ও সন্তানদের সাথে কিছু সময় কাটান এবং সাহাব উদ্দিনের মা এবং অবুঝ সন্তানদের হাতে বিএনপি স্বেচ্ছাসেবক দল -ছাত্রদলের পক্ষ থেকে ৫১,৫০০ (একান্ন হাজার পাঁচশত) টাকা নগদ হস্তান্তর করেন। এ সময় তারা প্রয়াত যুবদল নেতা সাহাব উদ্দিনের পরিবারের সদস্যদেরকে সান্তনা প্রদান করেন এবং মহান রাব্বুল আলামীনের কাছে তার আত্মার মাগফিরাত কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ও মহানগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপি’র সাবেক যুগ্ম সম্পাদক সারোয়ার আহমদ, জেলা বিএনপি’র সাবেক কোষাধ্যক্ষ ফখরুল ইসলাম ফারুক, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন লস্কর, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, ১৭ নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল মুমিন খোকন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সোহেল, যুগ্ম আহবায়ক আব্দুস সহিদ, যুগ্ম আহবায়ক মওদুদুল হক মওদুদ, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউল বারী চৌধুরী খুর্শেদ, ছাত্রদল নেতা আবদুল কাইয়ুম, কামাল হোসেন, স্বেচ্ছাসেবক দল নেতা কাইয়ুম আহমেদ, আজিজ খান সজীব, ছাত্রদল নেতা ছদরুল ইসলাম লোকমান, হাসান মাশকুর চৌধুরী, রাজু আহমদ অপু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত