সিলেটটুডে ডেস্ক

১২ এপ্রিল, ২০২১ ২২:৪৩

শিক্ষক নিয়োগে ১৬তম নিবন্ধন পরীক্ষার্থীদের সংযুক্ত করার দাবি

বেসরকারী শিক্ষক নিয়োগের ৩য় গণবিজ্ঞপ্তির মেয়াদ বৃদ্ধি করে ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার্থীদের সংযুক্ত করে আবেদনের সুযোগ করে দেওয়ার দাবিতে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) সকাল নয়টায় বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের কার্যালয়ের সামনে এই অবস্থান কর্মসূচির পালিত হয়।

এসময় তারা বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ অফিস ঘেরাও করে। এসময় তাদের এক প্রতিনিধিদল বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান আশরাফ উদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করে তাদের দাবি তুলে ধরেন।

পরীক্ষার্থীরা জানান, আমরা বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের ১৬তম শিক্ষক নিবন্ধন লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। আমাদের ভাইবা শেষ হওয়ার মাত্র ৭দিন বাকি থাকতেই শিক্ষক নিয়োগের ৩য় গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। অথচ ১৪তম শিক্ষক নিবন্ধন প্রার্থীদের ২য় গণবিজ্ঞপ্তিতে ভাইবা সম্পন্ন করেই রেজিষ্ট্রেশন নাম্বার দিয়ে ১৩তম শিক্ষক নিবন্ধন প্রার্থীদের সাথে আবেদনের সুযোগ দেওয়া হয়েছিল। ১৫তম শিক্ষক নিবন্ধন প্রার্থীদের সেখানে ১ বছর ১ মাসের মধ্যে প্রিলিমিনারি, রিটেন ও ভাইবা শেষ করা হয়েছিল, সেখানে আমাদের ১৬তম শিক্ষক নিবন্ধন প্রার্থীদের প্রায় আড়াই বছর চলে গেলেও এখনও ভাইবা শেষ করা হয়নি।

অবস্থান কর্মসূচিতে ১৬তম শিক্ষক নিবন্ধনের দুই শতাধিক পরীক্ষার্থী অংশ নেন।

আপনার মন্তব্য

আলোচিত