ডেস্ক রিপোর্ট

১৩ নভেম্বর, ২০১৫ ১৭:৩৮

উত্তর বালুচরে ফ্রি খৎনা, আলোচনা সভা সম্পন্ন

কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যকরি পরিষদের সাবেক সদস্য ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুর উদ্যোগে ৮ ও ৯নং ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগ, ৫নং টুলটিকর ইউনিয়ন শাখার সার্বিক সহযোগিতায় আজ শুক্রবার নগরীর উত্তর বালুচরে ইউসেপ স্কুলে এলাকার মুসলিম ছেলেদেরকে ফ্রী খৎনা দেওয়া, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

৫নং টুলটিকর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কমর উদ্দিনের সভাপতিত্বে ও নাছরুম বিল্লাহ চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এ ধরনের মহৎ কাজে সর্বস্তরের বিত্তবানদের এগিয়ে আসা প্রয়োজন। হিরণ মাহমুদ নিপু যে তার ব্যক্তিগত উদ্যোগ নিয়ে এ কাজ করেছে তা প্রশংসনীয় আমি আশা করি ভবিষ্যতে এ ধরনের কাজে এগিয়ে আসা প্রত্যেক মানুষেরই উচিত।

প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় শ্রমিকলীগের সহ সভাপতি ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, ৫নং টুলটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রমিজ উদ্দিন বাবুল, ৫নং টুলটিকর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু নিরেশ দাস, সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসাইন আহমদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের যুগ্ম সম্পাদক মুশফিক জায়গীরদার, সিনিয়র সদস্য সুবেদুর রহমান মুন্না, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা শাহ আলম প্রমুখ।

 



আপনার মন্তব্য

আলোচিত