সংবাদ বিজ্ঞপ্তি

১০ মে, ২০২১ ২২:১৫

সিলাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের নগদ অর্থ বিতরণ

সিলাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে সিলাম গ্রামের ৯ পাড়ার গরীব দুস্থদের মধ্যে ৬ লক্ষ ৫ হাজার টাকা, সিলাম জামেয়া কোরআনিয়া মাদ্রাসায় ৩০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) বেলা ২টায় সিলাম জামেয়া কোরআনিয়া মাদ্রাসা মিলনায়তনে এই অর্থ বিতরণ করা হয়। এর আগে ৯পাড়ার প্রতিটি মসজিদের ইমামকে গত রোববার লাইলাতুল কদরের রাতে ৫শ টাকা করে ৭হাজার টাকা করে বিতরণ করা হয়।

সিলাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র স্থানীয় সমন্বয়কারী যুক্তরাজ্য প্রবাসী সুহেল খন্দকারের সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সিনিয়র সাংবাদিক হাজী এম আহমদ আলীর সঞ্চালনায় এ উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে সিলাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে এর সকল কর্মকর্তা, সদস্য ও যুক্তরাজ্য প্রবাসী সকলকে আল্লাহ যেন করোনা মহামারী থেকে রক্ষা করেন এজন্য বিশেষ মোনাজাত করা হয়।

দোয়া পরিচালনা করেন সিলাম জামেয়া কোরআনিয়া মাদ্রাসার নাজিম মাওলানা আতাউর রহমান। পরে ৯পাড়ার সকল প্রতিনিধির মাধ্যমে তালিকা অনুযায়ী সকলের ঘরে ঘরে পৌঁছে দেয়া হয়।

সিলাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের সভাপতি ইব্রাহিম আলী খন্দকার, সহ সভাপতি আক্তারুজ্জামান নিজামী, সাধারণ সম্পাদক শাহ হাবিবুর রহমান,সহ সাধারণ সম্পাদক লাকি নিজামী,সহ সাধারণ সম্পাদক মোঃ দিলওয়ার আহমদ, কোষাধ্যক্ষ মোঃ মুজিবুর রহমান মনজু,সহ কোষাধ্যক্ষ মুজাহিদ আলী,সাংগঠনিক সম্পাদক আবেদ রাজা, সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম হান্নান, সাংস্কৃতিক সম্পাদক সুরমান আলী,ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মুমিনুর রহমান এর সার্বিক তত্বাবধানে ও সহযোগিতায় এই অনুদান বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-সিলাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইকরাম হোসেন বখত,চকের বাজারস্থ সিলাম শাহী ঈদগাহ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মুদাব্বির হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ সভাপতি মাস্টার হাজী আব্দুল কাইয়ুম, সিলাম জামেয়া কোরআনিয়া মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সজ্জাদ মিয়া, পশ্চিম পাড়া বায়তুল আমান জামে মসজিদের মোতাওয়াল্লী জামাল উদ্দিন, ঢালী পাড়া জামে মসজিদের মোতাওয়াল্লী হাজী ছৈফুল্লাহ মিয়া,খালপার জামে মসজিদের মোতাওয়াল্লী বাহার উদ্দিন,সিলাম পিএল বহুমুখী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি তাজরুল ইসলাম তাজুল,প্রবীণ মুরব্বী সাবেক শিক্ষক শেখ গোলাম রব্বানী ছুফি, মাসুক মিয়া,শফিকুল ইসলাম,ইসমাঈল হোসেন,রুহেল খন্দকার, সমাজসেবী যুবনেতা মনিরুল ইসলাম তুরন,সমাজ সেবী রুহি আহমদ,সিলাম জামে মসজিদের সেক্রেটারি শাহীনুল কবির,ঢালী পাড়ার সমাজসেবী আব্দুল কাদির, পশ্চিম পাড়ার মুহিবুর রহমান, শেখ পাড়ার সমাজসেবী, শামছুল হক, শাহ ওলিদুর রহমান,শাহ টিপু সুলতান, টিটু মিয়া,শফিকুর রহমান, জায়েদ পাঠোয়ারী, ফয়জুর শিকদার, কামাল খন্দকার, আসাদ আহমদ, মাসুম আহমদ, খায়রুল আমিন, রুহেল আহমদ, ফয়ছল আহমদ, শিপলু আহমদ প্রমুখ। অনুষ্ঠানে সিলাম ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে এর কার্যকরী কমিটি ও দাতা গণের নামের তারিকা উপস্থাপন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত