সংবাদ বিজ্ঞপ্তি

১৫ জুন, ২০২১ ২২:০৭

কর কমিশনারের কাছে কর আইনজীবী সমিতির স্মারকলিপি

সিলেট জেলা কর আইনজীবী সমিতির পক্ষ থেকে সমিতির সদস্যদের পেশাগত বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষে কর অঞ্চল সিলেটের কর কমিশনার মো. সাইফুল হক এর কাছে একটি স্মারকলিপি পেশ করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) বিকেল ৩ টায় সমিতির সভাপতি অধ্যাপক এম শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট এম এমদাদুল হক এর নেতৃত্বে কর কমিশনারের হাতে এ স্মারকলিপি হস্তান্তর করা হয়।

এসময় কর অঞ্চলের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, সমিতির সিনিয়র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। স্মারকলিপিতে কর আইনজীবীদের পেশাগত বিভিন্ন সমস্যা সম্পর্কে কর কমিশনারের দৃষ্টি আকর্ষণ করা হয়। এসময় স্মারকলিপি গ্রহণ করে কর কমিশনার মো. সাইফুল হক অবিলম্বে কর আইনজীবীদের পেশাগত সমস্যাসহ অন্যান্য বিষয়ে সমিতির কর্মকর্তাদের সাথে আলোচনা সাপেক্ষে দ্রুত সমাধান করার আশাবাদ ব্যক্ত করেন।

পরে সমিতির সভাপতি অধ্যাপক এম শফিকুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট এম এমদাদুল হক এর পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় স্মারকলিপি পেশ ও পরবর্তী বিষয়াদি সম্পর্কে সদস্যদের অবহিত করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন কর আইনজীবী আবু মোহাম্মদ আসাদ, মো. আবুল ফজল, সজল কুমার রায়, মো. শফিকুল ইসলাম, সুধাংশু ভূষণ ত্রিবেদী, সুব্রত কুমার রায়, মো. জাহাঙ্গীর আলম, মো. জহুরুল ইসলাম, রতন কুমার দাস, প্রভাত চন্দ্র দেবনাথ, কাজী আরিফুল হাসান, মো. কামাল আহমদ, মুন্টি চন্দ্র রায়, মো. ইফতিয়াক হোসেন মনজু, মো. জহিরুল ইসলাম রিপন, মোহাম্মদ মিজানুর রহমান, মো. আমিনুল ইসলাম, আ. স. ম শাহীন, মো. আজমল আলী, সদরুল হাসার চৌধুরী, মো. মাজহারুল হক, মো. খায়রুল আলম, বাহার উদ্দিন বাহার, সৈয়দ আব্দুল হামিদ, সৈকত দাস, সঞ্জয় মালাকার, মো. ইবরাহিম, কাওছার মাহমুদ চৌধুরী, আসাদুর রহমান, আনসার হোসাইন, মো. সাইদুর রহমান, মোস্তাকিম আহমদ কাওছার, লিপন চন্দ, মেহেদী মুনাওয়ার আলী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত