সংবাদ বিজ্ঞপ্তি

২১ জুন, ২০২১ ২০:১১

ইসলামী ব্যাংক চন্ডিপুল উপশাখার উদ্বোধন

সিলেটের দক্ষিণ সুরমার চন্ডিপুলে ইসলামী ব্যাংকের ১৮৮তম চন্ডিপুল উপশাখার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২১ জুন) সকালে দক্ষিনসুরমা কলেজ সংলগ্ন ইকবাল টাউন সেন্টারে উপশাখার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনাল প্রধান শিকদার মোহাম্মদ শিহাবুদ্দীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন চন্ডিপুল উপশাখার ইনচার্জও সিনিয়র প্রিন্সিপাল অফিসার আব্দুল ওয়াহিদ। ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. দক্ষিণ সুরমা শাখা প্রধান ফাস্ট এ্যসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ইসলামী ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট শাখা প্রধান মো. শহীদ আহমদ, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও লালদিঘীরপাড় শাখা প্রধান মো. নূরুজ্জামান, ইসলামী ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও আম্বরখানা শাখা প্রধান রাব্বী কামাল চৌধুরী, গ্রাহকদের পক্ষে বক্তব্য দেন বাইপাস ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক নুর আহমদ খান সাদেক।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জিন্দাবাজার শাখার এফএভিপি ও শাখা প্রধান জাফর আহমেদ, বিশ্বনাথ শাখার শাখা প্রধান এসএভিপি জনাব দুলাল হোসেন, গোয়ালাবাজার শাখার শাখা প্রধান ও এফএভিপি জনাব আকবর উদ্দীন প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত