সংবাদ বিজ্ঞপ্তি

২৯ জুলাই, ২০২১ ০১:১৪

আবুল মাল আবদুল মুহিতের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

করোনা আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী, আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর অন্যতম সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ আবুল মাল আব্দুল মুহিত ও তার সন্তান শাহেদ মুহিতের রোগ মুক্তি কামনায়  দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে।

সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বাদ আছর শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদে স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন হাফেজ কবির আহমদ।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও সন্তানের সুস্থতাসহ দেশ, জাতি ও বিশ্বের শান্তি কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, দপ্তর সম্পাদক খন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল,  যুব ও ক্রীড়া সম্পাদক সেলিম আহমদ সেলিম, সাংস্কৃতিক সম্পাদক রজত কান্তি গুপ্ত, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ, উপ দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রনি, সহ প্রচার সম্পাদক সোয়েব আহমদ, মহানগর কার্যনির্বাহী কমিটির সদস্য মো. আব্দুল আজিম জুনেল, অ্যাডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, সুদীপ দেব, সাব্বির খান, সাইফুল আলম স্বপন, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, জামাল আহমদ চৌধুরী, আবুল মহসিন চৌধুরী মাসুদ, জুমাদিন আহমেদ, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সায়েক আহমেদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা জুয়েল আহমদ, সাবেক অর্থমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা আবুল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আপনার মন্তব্য

আলোচিত