সংবাদ বিজ্ঞপ্তি

৩১ জুলাই, ২০২১ ২০:৫৭

সিলেটে নিম্নবিত্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এল্যামনাই এসোসিয়েশনের উদ্যোগে করোনাকালীন সংকটময় মুহূর্তে সিলেটের নিম্নবিত্ত কর্মজীবী মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৩১ জুলাই) বিকাল ৫টায় নগরীর রিকাবীবাজারস্থ মোহাম্মদ আলী জিমনেশিয়ামে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় এল্যামনাই এসোসিয়েশন সভাপতি ডা. আব্দুল জলিল বড়ভূইয়া, সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্যাংকার রেজাউর রহমান, ব্যাংকার কামরান আহমদ, দেলওয়ার জাহান চৌধুরী, ফরহাদ কোরেশী, তৈৗহিদ লতিফ চৌধুরী, ব্যাংকার সামস মো. জাবেদ সুফিয়ান, ব্যাংকার তানভির আহমদ শাকিল, প্রকৌশলী হরিপদ দে, মুহাম্মদ ইয়ামিন শাহরিয়ার ইনু প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত