গোলাপগঞ্জ প্রতিনিধি:

১৪ আগস্ট, ২০২১ ০১:২৯

গোলাপগঞ্জে এলিম চৌধুরীর রোগমুক্তি কামনায় আ.লীগের দোয়া মাহফিল

সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য, বারাকা পতেঙ্গা পাওয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মঞ্জুর শাফি চৌধুরী এলিমের করোনামুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার বাদ আসর পৌর শহরের কদমতলী জামে মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল হয়।

এসময় করোনা ভাইরাসে আক্রান্ত সকলের রোগমুক্তি ও ইতোমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য হেলাল আহমদ এবং মৃত্যুবরণকারী দলীয় নেতাকর্মীসহ সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এতে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম চৌধুরী রিপন, সাংগঠনিক সম্পাদক খায়রুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রুহেল আহমদ, পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আরিফ চৌধুরী কফি, সাদেক আহমদ, আব্দুল মুকিত, সফান আহমদ, মামুন আহমদ, হাদিউজ্জামান মাছুম, ইমরুল হানিফ, পারভেজ আহমদ, মঞ্জুর আহমদ, সাইদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জেবুল, পৌর উপজেলা যুবলীগ নেতা সুলতান আহমদ, আক্তার আহমদ, লেছু মিয়া, সুহেল আহমদ, জামিল আহমদ, মইন উদ্দিন, ছাত্রলীগ নেতা আপন ইকবাল তানভীর, সাজন আহমদ, রাসেল আহমদ, সুমন আহমদ, ফাহাদ আহমদ, আনোয়ার আহমদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১১ আগস্ট নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ হন আওয়ামী লীগ নেতা মঞ্জুর শাফি চৌধুরী এলিম। তার শারীরিক অবস্থা ভালো থাকায় বর্তমানে তিনি চিকিৎসকের পরামর্শে বাসায় আইসোলেশনে রয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত