মাধবপুর প্রতিনিধি

১৪ আগস্ট, ২০২১ ১৪:০৫

মাধবপুরে গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন

লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করব দেশটা’ এই শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ মাধবপুর উপজেলার অপরূপা মাধ্যমিক বালিকা বিদ্যায়তনে ফলজ গাছের চারা বিতরণ করেছে সামাজিক সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ।

শনিবার (১৪ আগস্ট) সকালে বিদ্যালয় মাঠে সংগঠনটির আয়োজনে বৃক্ষরোপণ ও গাছের চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মজিবুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন জ্যেষ্ঠ সাংবাদিক মো. অলিদ মিয়া, সাংবাদিক হামিদুর রহমান, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, হবিগঞ্জ জেলা শাখার নারী সম্পাদিকা হ্যাপি আক্তার, সদস্য সালমার শ্রাবণ, মাসুদুর রহমান, জহিরুল ইসলাম শাহীন, আতিকুর রহমান শান্ত ও তানভীর সামি প্রমুখ।

লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম বলেন, ‘লাল সবুজ উন্নয়ন সংঘের সদস্যরা তাদের জমানো টাকায় গাছের চারা রোপণ ও বিতরণ কর্মসূচি শুরু করেছেন। আগামী তিন মাস এ কার্যক্রম সারাদেশে পরিচালনা করা হবে। গত ৫ বছরে সংগঠনটি ৪ লাখ গাছের চারা রোপণ ও বিতরণ করেছেন। এ বছরও সারাদেশে লাল সবুজের স্বেচ্ছাসেবীরা ১ লাখ গাছের চারা বিতরণ করবে বলে জানান।



আপনার মন্তব্য

আলোচিত