সংবাদ বিজ্ঞপ্তি

১৪ আগস্ট, ২০২১ ২০:১০

ছাতক সরকারি কলেজ ছাত্রলীগের শোকসভা অনুষ্ঠিত

জাতির জনক শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের ছাতক সরকারি কলেজ শাখার উদ্যোগ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) বিকেল ৫টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ছাতক-দোয়ারা ইয়াংস্টার ব্লকের সভাপতি ও যুবলীগ নেতা সামিউল হক সানীর পৃষ্ঠপোষকতায় উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম স্বাধীনের পরিচালনায় ও ছাতক সরকারি কলেজ ছাত্রলীগ নেতা তাশরীফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট ছায়াদুর রহমান ছায়াদ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ছাতক উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজ বাবলু।

বিশেষ অতিথির বক্তব্য দেন সুনামগঞ্জ শিল্পকলা একাডেমির সদস্য, সুরকার ও গীতিকার মতিউর রহমান হাসান, উপজেলা ছাত্রলীগ নেতা রাসেল আহমদ, রিপন মাহমুদ। স্বাগত বক্তব্য দেন কলেজ ছাত্রলীগ নেতা লায়েছে আহমদ। শোক সভায় মোনাজাত করেন পশ্চিম মুক্তিরগাঁও জামে মসজিদের ইমাম মাওলানা নাজিম উদ্দীন।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের সিয়াম আহমদ শাকিল, নয়ন আহমেদ, মুহিবুর রহমান নোমান, ইফতিকুর রহমান ইফতি, তানিম আহমেদ তানিম, মুবদি আহমেদ, আজিজ ইসলাম, তারেক আহমদ, লিমন আহমদ, সাগর আহমদ, তানিল আহমদ, খালেদ হাসান, সূর্য দাস, হাসান আহমদ, মুহিত আহমদ, তানভীর আহমেদ বারেক প্রমুখ ।

আপনার মন্তব্য

আলোচিত