সংবাদ বিজ্ঞপ্তি

২৪ আগস্ট, ২০২১ ১৯:০৪

জেলা মহিলা আওয়ামী লীগের বৃক্ষরোপণ

২০০৪ সালে ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের স্মরণে ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক নারীনেত্রী মরহুমা বেগম আইভি রহমানের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল ও সিলেট এমসি কলেজ ক্যাম্পাস প্রাঙ্গণে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়। এসময় মরহুম ডা. আব্দুর নূর, অ্যাডভোকেট মো. আব্দুল আলিম, কার্নিশ রেহনুমা রব্বানী ভাষার স্মরণেও দোয়া মাহফিল করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর ১২টায় নগরীর মিরাবাজার আগপাড়াস্থ সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিতের বাসভবনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা বাছিতের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালমা সুলতানার পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক সাংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক, জেলা আওয়ামী লীগের সদস্য নাজনীন হোসেন, সিলেট সরকারি এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর সালেহ আহমদ, প্রফেসর তওফিক ইছদানী চৌধুরী, সম্মিলিত নাট্য পরিষদের সভাপতি মিশফাক আহমদ চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা সিলেট জেলার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদিকা হেলেন আহমদ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিকা এ. জেড. রওশন জেবীন রুবা, সহ-সাংগঠনিক সম্পাদিকা মোছা. নূরুন্নাহার (মেম্বার), সহ-সাধারণ সম্পাদিকা মাধুরী গুন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদিকা সাজেদা পারভীন, ধর্ম বিষয়ক সম্পাদিকা কয়তুননেছা, সদস্য মিলন বেগম, লিপি রাণী বণিকা, রুনা আক্তার, নাসরিন বেগম, সদর উত্তর উপজেলার সাধারণ সম্পাদিকা হাসিনা আক্তার প্রমুখ।

দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন হাফিজ মাওলানা জুনেদ আহমদ কানাইঘাটি।

আপনার মন্তব্য

আলোচিত