বিশ্বনাথ প্রতিনিধি

২৪ আগস্ট, ২০২১ ২১:১৯

কামরুল রেজা স্মরণে বিশ্বনাথে মিলাদ ও দোয়া মাহফিল

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সাবেক সভাপতি মরহুম কামরুল রেজার ৩য় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে কামরুল রেজা স্মৃতি পাঠাগার ও বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের উদ্যোগে দোয়া মাহফিল ও মাদ্রাসা ছাত্রদের মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে পৌর শহরের জামেয়া মোহাম্মাদিয়া আরাবিয়া মাদ্রাসায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ফয়জুর রহমান। এসময় মাদ্রাসার শিক্ষকগণও উপস্থিত ছিলেন।

দোয়া শেষে মাদ্রাসা ১২০জন ছাত্রদের নিয়ে মধ্যাহ্নভোজ অনুষ্ঠিত হয়। এরপর বাদ বিকালে পুরাণ বাজারের মাছহাটা জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন, মসজিদের ইমাম খায়রুল আমিন। দোয়া শেষে শিরনি বিতরণ করা হয়।

মিলাদ ও দোয়া উপস্থিত ছিলেন, কামরুল রেজা স্মৃতি পাঠাগারের উপদেষ্টা আরশ আলী রেজা, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের উপদেষ্টা মঈনুর রহমান, আলতাব হোসেন, ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম, সাবেক সভাপতি কাওছার আহমদ বাপ্পী, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক পাভেল আহমদ, অর্থ সম্পাদক রাসেল মিয়া, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ হৃদয়, ক্রীড়া সম্পাদক জসিম আহমদ, সদস্য আশরাফুল আলম নোবেল, প্রবাসী সদস্য শেখ শামীম, আব্দুল বাতিন, কামরুল রেজার সহোদর ফখরুল রেজা প্রমুখ।

প্রসঙ্গত, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি, বিশ্বনাথ বন্ধুসভার যুগ্ম সাধারণ সম্পাদক, মিরেরচর ইসলামী সমাজ কল্যাণ সংস্থার অর্থ সম্পাদক কামরুল ইসলাম রেজা ২০১৮ সালের ২৪ আগস্ট মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

 

আপনার মন্তব্য

আলোচিত