ডেস্ক রিপোর্ট

২৪ নভেম্বর, ২০১৫ ২৩:৪৯

ফেঞ্চুগঞ্জে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি, সিলেট জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এবং ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি’র অন্যতম সদস্য আব্দুল আহাদ খান জামালকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার’র প্রতিবাদে মঙ্গলবার বিকালে ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে ফেঞ্চুগঞ্জ বাজারে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মিছিলটি ফেঞ্চুগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা সড়ক মোড়ে এসে এক প্রতিবাদ সভায় মিলিত হয়। উপজেলা ছাত্রদলের সাবেক আহবায়ক ও উপজেলা বিএনপি’র সহ সভাপতি ওহিদুজ্জামান সুফি চৌধুরীর সভাপতিত্বে ও উপজেলা বিএনপি’র সহ সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন রুহেল, সাংগঠনিক সম্পদক মোয়াজ্জেম হোসেন সাহেদ, সেচ্ছা সেবক দলের আহবায়ক আছাদুর রহমান রুহেল, উপজেলা বিএনপি’র সহ সাধারণ সম্পাদক মতিউর রহমান মুকুল, বিএনপি নেতা আল-কাওসার হাবীব টিটু, নজরুল ইসলাম, সামাদ আলী, সৈয়দ ওয়ালিদ আহমদ বিলাস, দিলাল আহমদ, জুবেরুল ইসলাম জুলিয়ান, রাজেল আহমদ, সেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর হোসেন, টুটুল আহমদ, মনিরুজ্জামান রাসেল, সৈয়দ আফসার, উপজেলা ছাত্রদল নেতা, এম জে আহমদ জাবেদ, রাশেদুল হাসান চৌধুরী, শাহিন আহমদ, সাইফুল ইসলাম খান, বদরুল ইসলাম খান, দিনার আহমদ শাহ, তারেক আহমদ খান, কামরুল হাসান, সাহেদ আহমদ, নুরুল ইসলাম নাহিদ, মেহেদি হাসান রফি, নিজাম আহমদ, বাবর আহমদ, রাহিবুল হাসান সুজন, শাফি চৌধুরী, রাহিম চৌধুরী, রুমান আহমদ খান, সাইফুল আলম, ডিগ্রী কলেজ ছাত্রদল নেতা, সৈয়দ তায়েফুজ্জামান, তপু আহমদ খান, মিতন আহমদ, হাফিজুল করিম সায়মন, আমিনুল হক, ওবায়দুর রহমান সজল, রেদওয়ান আহমদ, জয়নাল আবেদীন, সজিব আহমদ, হাসান আহমদ, হোসেন আহমদ, হৃদয় আহমদ, শাকুর আহমদ, জামিল আহমদ, নাইমুজ্জামান ফরহাদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আব্দুল আহাদ খান জামাল একজন আপোষহীন মেধাবী ছাত্রনেতা ছিলেন। তাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় জামাল খানকে ফাসানো হয়েছে। অনতিবিলম্বে জামাল খানের নিশ্বর্ত মুক্তি দাবি করেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত